২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শরীয়তপুরে গাঁয়ে হলুদের দিন মাদরাসাছাত্রীকে কুপিয়ে হত্যা

-

শরীয়তপুরে কাকলী আক্তার (১৮) নামে এক মাদরাসাছাত্রীকে বিয়ে করতে ব্যর্থ হয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল রোববার তার গায়ে হলুদ ও আজ সোমবার তার বিয়ে অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কাকলি আক্তার শরীয়তপুর ইসলামিয়া কামিল মাদরাসার আলিম শ্রেণীর ছাত্রী ছিল।
পালং মডেল থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, শরীয়তপুর সদর উপজেলার চর পালং এলাকার বাসিন্দা নরুজ্জামান মাদবরের মেয়ে কাকলি আক্তার শরীয়তপুর ইসলামিয়া কামিল মাদরাসার আলিম শ্রেণীর ছাত্রী ছিল। একই মাদরাসার সাবেক ছাত্র শরীয়তপুর পৌরসভার কাশাভোগ এলাকার মজিবুর রহমানের ছেলে জাহিদুল ইসলাম (২২) কাকলীকে উত্ত্যক্ত এবং প্রেম নিবেদন করে আসছিল। কাকলী তার প্রস্তাব প্রত্যাখ্যান করে। সম্প্রতি কাকলির অন্যত্র বিয়ে ঠিক হওয়ার সংবাদে ক্ষুব্ধ হয় বখাটে জাহিদুল। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে মোবাইলফোনে প্রয়োজনীয় কথা বলতে ছিল। এ সময় হঠাৎ জাহিদুল কাকলিদের বাড়িতে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলাপাতাড়ি কুপিয়ে আহত করে। কাকলির আর্তচিৎকারে এলাকার মানুষ এগিয়ে আসে। পালিয়ে যাওয়ার সময় জাহিদুল স্থানীয়দের হাতে ধরা পড়ে। স্থানীয়রা জাহিদুলকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।


আরো সংবাদ



premium cement
দৌলতদিয়ায় ২৬টি অটোরিকশাসহ চোর চক্রের প্রধান গ্রেফতার ‘জামায়াতে ইসলামী বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চায়’ ফিলিস্তিনি নারীদের ধর্ষণের জন্য ইসরাইলে কারাগার! অতিরিক্ত ডিআইজি মশিউর ৭ দিনের রিমান্ডে ভারতে ‘এক দেশ, এক ভোট’ প্রস্তাব নিয়ে কেন এত বিতর্ক তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার : প্রধান উপদেষ্টার মিডিয়া উইং ১৪৯ রানে অলআউট বাংলাদেশ ভারতের মাটিতে ইতিহাস লিখলেন হাসান মাহমুদ চুয়াডাঙ্গায় ড্রাগন বাগানে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু যুক্তরাষ্ট্রে বিচারককে হত্যার দায়ে এক শেরিফ গ্রেফতার বাড়িতে আশ্রয় নেয়া তরুণকে বাঁচাতে এসিডে ঝলসে গেল ২ নারী

সকল