২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সিলেটে আয়োজিত হতে যাচ্ছে মেইসেসের অ্যাপ্লিকেশন ডে ইভেন্ট

-

বিদেশে উচ্চ শিক্ষা বিষয়ক পরামর্শদাতা প্রতিষ্ঠান মেইসেস শিক্ষার্থীদের সময় মতো অফার পেতে সহায়তা করার জন্য আগামীকাল মঙ্গলবার ২২ মার্চ সিলেটে তাদের নতুন অফিসে একটি অ্যাপ্লিকেশন ডে ইভেন্ট আয়োজন করতে যাচ্ছে। শিক্ষার্থীরা এই অনুষ্ঠানে যুক্তরাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার ৫৭টিরও বেশি প্রতিনিধিত্বকারী বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের সাথে দেখা করার সুযোগ পাবেন।
শিক্ষার্থীদের আবেদনের যোগ্যতা প্রতিষ্ঠানের চাহিদার সাথে মিলে গেলে তারা সরাসরি আবেদন করতে পারবেন। ইভেন্টটি চলবে দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। মেইসেস অফিসটি আম্বরখানা এলাকার দর্শন দেউরির আর্কেডিয়া টাওয়ারে চতুর্থ তলায় অবস্থিত।
২০২২ সালে বিদেশে পড়াশোনা শুরু করতে চাইছেন এমন শিক্ষার্থীদের জন্য বর্তমান সময়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ। পছন্দসই প্রতিষ্ঠানে চাহিদানুযায়ী বিষয়ে পড়ার সুযোগ নিশ্চিত করতে তাদের এখনই আবেদন এবং ভিসার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া শুরু করতে হবে। মেইসেস এর লক্ষ্য হলো সিলেটি শিক্ষার্থীদের এবং বিদেশী বিশ্ববিদ্যালয়ের মধ্যে মতবিনিময়ের জন্য একটি প্ল্যাটফর্ম তৈরি করা। ইভেন্টে অংশগ্রহণ বিনামূল্য। তবে শিক্ষার্থীদের www.macesbd.com/open day-এ অংশগ্রহণের জন্য আগে থেকেই রেজিস্ট্রেশন করতে উৎসাহিত করা হচ্ছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
দৌলতদিয়ায় ২৬টি অটোরিকশাসহ চোর চক্রের প্রধান গ্রেফতার ‘জামায়াতে ইসলামী বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চায়’ ফিলিস্তিনি নারীদের ধর্ষণের জন্য ইসরাইলে কারাগার! অতিরিক্ত ডিআইজি মশিউর ৭ দিনের রিমান্ডে ভারতে ‘এক দেশ, এক ভোট’ প্রস্তাব নিয়ে কেন এত বিতর্ক তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার : প্রধান উপদেষ্টার মিডিয়া উইং ১৪৯ রানে অলআউট বাংলাদেশ ভারতের মাটিতে ইতিহাস লিখলেন হাসান মাহমুদ চুয়াডাঙ্গায় ড্রাগন বাগানে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু যুক্তরাষ্ট্রে বিচারককে হত্যার দায়ে এক শেরিফ গ্রেফতার বাড়িতে আশ্রয় নেয়া তরুণকে বাঁচাতে এসিডে ঝলসে গেল ২ নারী

সকল