২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আদাবরে দুলাভাইয়ের দেয়া আগুনে দগ্ধ মিতু মারা গেছে

-

আদাবরের একটি বাসায় দুলাভাইয়ের দেয়া আগুনে দগ্ধ মিতু আক্তার (৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। গত শুক্রবার সকাল সাড়ে ৬টায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউতে) তার মৃত্যু হয়।
ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা: এস এম আইউব হোসেন জানান, শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে শেখ হাসিনা বার্নের নিবিড় পরিচর্যাকেন্দ্রের ১০ নম্বর বেডে চিকিৎসাধীন দগ্ধ মিতু আক্তার মারা যায়। তার শরীরের ৯৯ শতাংশ দগ্ধ ছিল। তার ভাই বাপ্পিকে (৫) চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে, তার শরীরের ৮ শতাংশ দগ্ধ হয়েছে।
গত মঙ্গলবার বেলা ১১টার দিকে আদাবরের একটি বাসায় মিতু (৮) ও বাপ্পি (৫) নামের দুই ভাই-বোনকে একটি কক্ষে আটকে রেখে আগুন ধরিয়ে দেন তাদের দুলাভাই আলাউদ্দিন। ওই বাসায় মিতুর মা ভাড়া থাকতেন। পাশেই থাকতেন তাদের বোন ও দুলাভাই।
মিতুর বাবা বাবুল তালুকদারের বাড়ি ভোলার বোরহানউদ্দিনে। তিনি গ্রামের বাড়িতে কৃষি কাজ করেন। তার স্ত্রী ঢাকায় বাসা বাড়িতে কাজ করেন। তাদের চার মেয়ে, দুই ছেলে। ভাই-বোনের মধ্যে মিতু ছিল চতুর্থ।
এ ঘটনায় ঘাতক দুলাভাই আলাউদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত আসামি আলাউদ্দিন পেশায় রিকশাচালক। তার দুই স্ত্রী। স্ত্রীরা তৈরী পোশাক কারখানায় কাজ করেন। প্রথম বিয়ের কথা গোপন রেখে আলাউদ্দিন ওই দুই শিশুর বোনকে বিয়ে করেন। এ খবর জানার পর থেকে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে আলাউদ্দিনের ঝগড়া শুরু হয়। আর তাকে শায়েস্তা করতে আলাউদ্দিন দ্বিতীয় স্ত্রীর ছোট ভাই-বোনদের বাসায় ডেকে এনে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় ওই বাসায় তার দুই স্ত্রীর কেউ ছিলেন না। বাসার ছিটকিনি বাইরে থেকে লাগানো ছিল।


আরো সংবাদ



premium cement
উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতে ছিল আ’লীগ : হামিদুর রহমান আজাদ রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২৯ সেপ্টেম্বর থেকে ক্লাস শুরু ভিসি নিয়োগের দাবিতে ইবি’র মহাসড়ক অবরোধ তিন পার্বত্য জেলায় সংঘর্ষ নিয়ে যা জানালো আইএসপিআর দেশের বিরুদ্ধে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে : নূরুল ইসলাম বুলবুল সাবেক কৃষিমন্ত্রীসহ শ্রীমঙ্গল আ’লীগ নেতাদের বিরুদ্ধে ২ মামলা বাংলাদেশের বিপক্ষে ৩০৮ রানের লিড ভারতের হাসিনার দৃষ্টান্তমূলক বিচার করতে হবে যাতে আর কেউ ফ্যাসিবাদী না হয় : রিজভী বানিয়াচংয়ে দানবক্সের টাকা নেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক আইনের শাসন এবং মানবাধিকার প্রতিষ্ঠা করতে হলে রাসূলের সা. আদর্শ অনুসরণ করতে হবে দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত

সকল