২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

তিন জেলায় নিহত ৩

-

নোয়াখালীতে বাসচাপায় পথচারী নিহত হয়েছেন। বগুড়ার শেরপুরে বাসের চাপায় একটি কোম্পানির গাড়িচালক নিহত হয়েছেন। এ ছাড়া চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সড়কে এক ট্রলিচালক নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।
নোয়াখালী অফিস জানায়, নোয়াখালীর বেগমগঞ্জে বাস চাপায় এক পথচারী মহিলা নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে নোয়াখালী-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের জয়নাল আবদীন স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করে। নিহত মহিলা বেগমগঞ্জ উপজেলার কাদিপুর গ্রামের সেকান্তর উকিলের বাড়ির মৃত আবদুস সাত্তারের স্ত্রী সাবিহা (৫০)। সড়ক পার হওয়ার সময় মাইজদীগামী যাত্রীবাহী হিমাচল পরিবহনের একটি বাস সাবিহাকে চাপা দেয়।
বগুড়া অফিস জানায়, বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাসের চাপায় এক ওষুধ কোম্পানির গাড়িচালক নিহত হয়েছেন। তার নাম মঞ্জুরুল হক মিলন (৩৮)। তিনি শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের দুবলাগাড়ী গ্রামের আব্দুর রহিম বক্সের ছেলে। মঙ্গলবার ভোররাতে পৌরশহরের ঢাকা-বগুড়া মহাসড়কের খেজুরতলা নতুন বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম এই তথ্য নিশ্চিত করেন।
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা জানান, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় আলমাস হোসেন (১৯) নামে এক ট্রলিচালক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের বহলাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত চালক উপজেলার চককীর্তি ইউনিয়নের রানীবাড়ি চাঁদপুর গ্রামের আসগর আলীর ছেলে।


আরো সংবাদ



premium cement
হাসিনার দৃষ্টান্তমূলক বিচার করতে হবে যাতে আর কেউ ফ্যাসিবাদী না হয় : রিজভী বানিয়াচংয়ে দানবক্সের টাকা নেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক আইনের শাসন এবং মানবাধিকার প্রতিষ্ঠা করতে হলে রাসূলের সা. আদর্শ অনুসরণ করতে হবে দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বাগাঁথা তুলে ধরবেন ড. ইউনূস শিক্ষা ও গণমাধ্যমসহ বেশ কিছু সংস্কার কমিশনের পরিকল্পনা রয়েছে : নাহিদ ইসলাম ঢাবিতে গণপিটুনিতে নিহত তোফাজ্জলের দাফন সম্পন্ন, বিচার দাবি বাংলাদেশে ‘অলিগার্ক’দের শিল্প কারখানার ভবিষ্যৎ কী দৌলতদিয়ায় ২৬টি অটোরিকশাসহ চোর চক্রের প্রধান গ্রেফতার ‘জামায়াতে ইসলামী বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চায়’ ফিলিস্তিনি নারীদের ধর্ষণের জন্য ইসরাইলে কারাগার!

সকল