২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

হত্যাচেষ্টা মামলার আসামি জামিনে বেরিয়ে ব্যবসায়ীদের হত্যার হুমকি

-

রাজধানীর ফুলবাড়ীয়ার জাকের সুপার মার্কেটের ব্যবসায়ী রাকিবকে মারধর করে ছাদ থেকে ফেলে দেয়ার ঘটনায় গ্রেফতার হওয়া সন্ত্রাসীরা জামিনে এসে হত্যার হুমকি দিচ্ছে ভুক্তভোগীদের। তাদের নানামুখী হুমকিতে শঙ্কিত কয়েকটি ব্যবসায়িক পরিবার এখন নিরাপত্তাহীনতায় পড়েছেন বলে ভুক্তভোগীরা দাবি করেছেন।
ভুক্তভোগীরা অভিযোগ করে জানান, জাকের সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতির অফিসের পিয়ন ফিরোজ সভাপতির অনুপস্থিতিতে ওই মার্কেটের ব্যবসায়ীদের কাছ থেকে মোটা অঙ্কের চাঁদা আদায় করেছে। এ ছাড়াও দোকানের পজেশনের জন্য ব্যবসায়ীদের কাছ থেকে ১০ থেকে ১৫ লাখ করে টাকা নিয়ে তাদের তা ফেরত দেয়নি। বরং যেসব ব্যবসায়ী তার কাছে পাওনা টাকা ফেরত চেয়েছে তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে ধরে ওই মার্কেটের ছাদে নিয়ে মারধর ও ছুরিকাঘাত করে নিচে ফেলে দিয়েছে। এসব সন্ত্রাসীর বিরুদ্ধে রাজধানীর বংশাল, যাত্রাবাড়ী, শ্যামপুর থানাসহ অন্যান্য থানায় একাধিক মামলা হয়েছে।
গত ২ ফেব্রুয়ারি ব্যবসায়ী রাকিব শেখকে ধরে মার্কেটের ছাদে নিয়ে ব্যাপক মারধর করে নিচে ফেলে দেয়। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ^বিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় ১৮ জনের নাম উল্লেখ করে বংশাল থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলায় থানা পুলিশ কাউকে গ্রেফতার না করলেও র্যাব সদস্যরা প্রধান আসামি ফিরোজসহ ছয়জনকে গ্রেফতার করে। বর্তমানে গ্রেফতার হওয়া কয়েকজন জামিনে এসে অন্যান্য সন্ত্রাসীদের সাথে মিলে এখন বাদির পরিবারকে হত্যার হুমকি দিয়ে আসছে। তাদের ভয়ে শুধু রাকিবেরই নয়, মার্কেটের অন্য ব্যবসায়ীরাও এখন শঙ্কায় দিন কাটাচ্ছেন বলে অভিযোগ রয়েছে।

তারা প্রধান আসামি ফিরোজ আহমেদসহ মাসুদুর রহমান, হুমায়ুন কবির বিটু, আমির হোসেন, মজনু ও রাজীবসহ অন্যদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রীসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেছেন।

 


আরো সংবাদ



premium cement
বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ জামায়াতের তোফাজ্জল হত্যাকাণ্ড নিয়ে সর্বশেষ যা বলল ঢাকা বিশ্ববিদ্যালয় মালয়েশিয়া হালাল শোকেসের ২০তম আসরে বাংলাদেশের অংশগ্রহণ খাগড়াছড়িতে ৩ জন নিহত হওয়ায় জামায়াতের উদ্বেগ ফেনীতে সড়ক দুর্ঘটনায় জামায়াত নেতার মৃত্যু কবে শুরু হবে ভাঙা বাঁধের মেরামত কাজ, গোমতীর পানি বাড়লেই প্লাবিত হওয়ার শঙ্কা ঠাকুরগাঁওয়ে প্রাইভেটকার উল্টে যুবক নিহত, আহত ৬ শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচন কাল রোহিঙ্গা গণহত্যার প্রতিবাদে ইউনাইটেড ইয়ুথ মুভমেন্টের মানববন্ধন বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান খালেদা জিয়া : গণতন্ত্রের পক্ষে সংবিধান সংশোধনী

সকল