২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
সাংবাদিক সম্মেলনে অভিযোগ

বিশেষ মহলের কারণে বাঁধাগ্রস্ত হচ্ছে টেলিটকের আউট সোর্সিংয়ের কাজ

-

এক কোটি ৪২ লাখ টাকা ব্যাংক গ্যারান্টি দিয়ে টেলিটকের আউট সোর্সিংয়ের কাজ পেয়েছে আল-আরাফাত সার্ভিসেস প্রা: লিমিটেড। এর অধীনে টেলিটকে দুই বছরমেয়াদি আউট সোর্সিংয়ের মাধ্যমে জনবল সরবরাহ করবে তারা। যে কাজে বছরে নিট মুনাফা হিসেবে সরকারের ফান্ডে যাবে প্রায় ৭০ লাখ টাকা। অথচ একটি মহলের অপতৎপরতায় সঠিকভাবে কাজ করা সম্ভব হচ্ছে না বলে অভিযোগ করেছেন প্রতিষ্ঠানের এমডি বেলায়েত হোসেন।
গতকাল শনিবার জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অভিযোগে তিনি বলেন, তাদের এ কোম্পানিটি টেলিটকের নিয়ম যথাযথ মেনেই দুই বছরের জন্য কাজ সম্পন্ন করবে। কিন্তু বিশেষ একটি মহল মিথ্যা তথ্য দিয়ে নানা বিভ্রান্তি ছড়ানোর কারণে তাদের গতিময় কাজ বাধাগ্রস্ত হচ্ছে।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর দূরদর্শী চিন্তার ফসল উন্নয়নের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে ২০০৮ সাল থেকে আউট সোর্সিংয়ের মাধ্যমে কর্মসংস্থানের যে সুযোগ সৃষ্টি করা হয়েছে প্রকারান্তরে সেই উন্নয়ন কর্মকাণ্ড একটি মহলের অপতৎপরতায় বাধাগ্রস্ত হচ্ছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট মহলের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত চুয়াডাঙ্গায় মাদক কারবারে বাধা দেয়ায় ৪ জনকে কুপিয়ে জখম সুইসাইড নোটে ঋণের কথা লিখে বিমানকর্মকর্তার আত্মহত্যা যুক্তরাষ্ট্রে স্বর্ণের দাম রেকর্ড ২৬০৯ ডলার ছাড়িয়েছে আলেমদের সাথে জুলুম করার কারণে আ’লীগের এই পরিণতি হয়েছে : আব্দুল হালিম এক বছরের মধ্যে লেবাননে সবচেয়ে ভয়াবহ বিমান হামলা ইসরাইলের ৭২ ঘণ্টার মধ্যে লঘুচাপ সৃষ্টির আভাস ঢাবিতে ‘দলীয় রাজনীতি’ বন্ধ হলে সমন্বয়করা কি কার্যক্রম চালাতে পারবে?

সকল