২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গাজীপুরে ফুলকুঁড়ি আসরের ন্যাশনাল ক্যাম্পের উদ্বোধন

-

গাজীপুরে ফুলকুঁড়ি আসরের ২৬তম ন্যাশনাল ক্যাম্প শুরু হয়েছে। শনিবার গাজীপুর রোভার স্কাউট ট্রেনিং ক্যাম্পস্থলে চার দিনব্যাপী এ ক্যাম্পিংয়ের উদ্বোধন করা হয়। বিভিন্ন জেলা থেকে জাতীয় শিশুকিশোর সংগঠন ফুলকুঁড়ি আসরের একাদশ শ্রেণী থেকে স্নাতকোত্তর পর্যন্ত অধ্যয়নরত সংগঠকরা এতে অংশ নেন।
উদ্বোধনী অনুষ্ঠানে ফুলকুঁড়ি আসরের প্রধান পরিচালক মো: আবরারুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের সহসভাপতি প্রফেসর এম এ বারী। আসরের সাবেক প্রধান পরিচালক এস এম মিজানুর রহমান এতে উপস্থিত ছিলেন।
ভাষাশহীদদের প্রতি সম্মান জানিয়ে ফুলকুঁড়ি আসর এবার ২৬তম ন্যাশনাল ক্যাম্পের রেজিমেন্টের নামকরণ করেছে ১৯৫২ সালে ভাষার জন্য জীবন দেয়া সালাম, বরকত, জব্বার, শফিকসহ ছয়জন ভাষাশহীদের নামে। এই ক্যাম্পে ব্যক্তিগত মানোন্নয়ন, সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি, বিভিন্ন প্রতিযোগিতা, সংসদীয় বিতর্ক, ফুলকুঁড়ি গেম ও আনুষ্ঠানিক কুচকাওয়াজসহ ২০টিরও অধিক বিষয় নিয়ে বিভিন্ন পর্ব অনুষ্ঠিত হবে। কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়–য়া প্রায় ২০০ জন শিক্ষার্থী এই ন্যাশনাল ক্যাম্পে অংশগ্রহণ করেছে।


আরো সংবাদ



premium cement
কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত চুয়াডাঙ্গায় মাদক কারবারে বাধা দেয়ায় ৪ জনকে কুপিয়ে জখম সুইসাইড নোটে ঋণের কথা লিখে বিমানকর্মকর্তার আত্মহত্যা যুক্তরাষ্ট্রে স্বর্ণের দাম রেকর্ড ২৬০৯ ডলার ছাড়িয়েছে আলেমদের সাথে জুলুম করার কারণে আ’লীগের এই পরিণতি হয়েছে : আব্দুল হালিম এক বছরের মধ্যে লেবাননে সবচেয়ে ভয়াবহ বিমান হামলা ইসরাইলের ৭২ ঘণ্টার মধ্যে লঘুচাপ সৃষ্টির আভাস ঢাবিতে ‘দলীয় রাজনীতি’ বন্ধ হলে সমন্বয়করা কি কার্যক্রম চালাতে পারবে? শৈলকুপায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

সকল