২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাংবাদিক বেলাল উদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ

-

মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার (এমইউজে) সাবেক সভাপতি, খুলনা প্রেস ক্লাবের সাবেক সহসভাপতি ও দৈনিক সংগ্রামের খুলনা ব্যুরো প্রধান শেখ বেলাল উদ্দিনের ১৭ম মৃত্যুবার্ষিকী আজ। এ উপলক্ষে খুলনা প্রেস ক্লাব ও এমইউজে খুলনা কর্মসূচি গ্রহণ করেছে।
খুলনা প্রেস ক্লাব গৃহীত কর্মসূচির মধ্যে রয়েছে ক্লাব চত্বরে অবস্থিত স্মৃতিস্তম্ভে সকাল ১০টা ৪৫ মিনিটে পুষ্পমাল্য অর্পণ এবং বেলা ১১টায় ক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল। এমইউজে খুলনার উদ্যোগে বেলা ১১টায় রায়েরমহলস্থ পারিবারিক কবরস্থানে মরহুমের কবর জিয়ারত ও কাল শনিবার জোহর বাদ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
উল্লেখ্য, সাংবাদিক শেখ বেলাল উদ্দিন ২০০৫ সালের ৫ ফেব্রুয়ারি রাত ৯টায় খুলনা প্রেস ক্লাব চত্বরে শক্তিশালী বোমাা হামলায় গুরুতর আহত হন। ১১ ফেব্রুয়ারি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল