২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মাওলানা সালাহউদ্দিন ও জাফরুল্লাহর ইন্তেকালে মিরসরাই পীরের শোক

-

বায়তুল মোকাররম জাতীয় মসজিদের খতিব মাওলানা মো: সালাহউদ্দিন এবং বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমির ও সম্মিলিত ওলামা মাশায়েখের মহাসচিব মাওলানা জাফরুল্লাহ খানের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মোফাসিরে কুরআন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মিরসরাই দরবার শরিফের পীর শাহ সুফী আলহাজ মাওলানা আব্দুল মোমেন নাছেরী।
গতকাল বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মাওলানা আব্দুল মোমেন নাছেরী বলেন, মরহুম মাওলানা সালাহউদ্দিন দেশে হাজার হাজার আলেমের শিক্ষক ও সুশিক্ষিত আলেমেদ্বীন। দ্বীনের একজন সিপাহসালার। দেশে মাদরাসা শিক্ষার আধুনিকায়ন ও ইসলামী শিক্ষা বিস্তারে তার বিরাট ভূমিকা রয়েছে। তিনি মাদরাসা আলিয়াতে দীর্ঘদিন অধ্যক্ষের দায়িত্ব পালন করেন। গাউছুল আজম মসজিদের খতিবের দায়িত্বও পালন করেছেন। আমি তার একজন ছাত্র। মহান আল্লাহ তার খেদমতকে কবুল করেন এবং তাকে জান্নাতের সুউচ্চ মাকাম দান করেন। তিনি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।
পাশাপাশি মিরসরাই পীর এ দেশে ইসলামী আন্দোলনের অন্যতম নেতা ও বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমির মাওলানা জাফরুল্লাহ খানের রূহের মাগফিরাত কামনা করেন। মহান আল্লাহ যেন তার খেদমতকে কবুল করেন এবং তাকে জান্নাতের সুউচ্চ মাকাম দান করেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল