২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বগুড়ায় করোনায় স্কুলছাত্রের মৃত্যু

-

করোনায় আক্রান্ত হয়ে বগুড়ায় আরাফাত রহমান (১৭) নামে দশম শ্রেণীর এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের করোনা ইউনিটে সোমবার তার মৃত্যু হয়। বগুড়া শহরের চক নাটাই এলাকার মানিক প্রামাণিকের ছেলে আরাফাত রহমান বগুড়ার গাবতলীর একটি স্কুলের দশম শ্রেণীর ছাত্র ছিল।
এ দিকে জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় ২৭৫ নমুনায় ৮৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। পরীক্ষার হিসাবে শনাক্তের হার ৩৩ দশমিক ৬০ শতাংশ। এর আগের দিন শনাক্তের হার ছিল ৩২ দশমিক ০৫ শতাংশ। নতুন ৮৮ জনের মধ্যে বগুড়া সদরের ৪৬ জন, শাজাহানপুর ১২ জন, শেরপুর ৯ জন, দুপচাঁচিয়ায় ৬ জন, ধুনটে ৫ জন, শিবগঞ্জে ৩ জন, নন্দীগ্রামে ২ জন এবং বাকি ২ জন আদমদীঘির বাসিন্দা।
এ দিকে করোনায় মৃত আরাফাত রহমানের বড় বোন মোহনা জানান, তার ভাইয়ের কিডনি রোগ ছিল। কিন্তু সেটা কেউ জানতো না। এরই মধ্যে তার শরীরে করোনার লক্ষণ দেখা দেয়। ১৭ দিন আগে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়।
বগুড়া টিএমএসএস মেডিক্যাল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের মুখপাত্র আব্দুর রহিম রুবেল জানান, করোনা আক্রান্ত আরাফাত রহমানকে গত ২৬ জানুয়ারি রাত ৮টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ৩০ জানুয়ারি সকাল ৭টার দিকে তার মৃত্যু হয়।

 


আরো সংবাদ



premium cement
রাঙামাটি ও খাগড়াছড়িতে নিহত ৪, ১৪৪ ধারা জারি রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার

সকল