২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬
`

বিআইডব্লিউটিএতে শ্রমিক লীগের হামলায় শ্রমিক দলের সভাপতি আহত

-

বিআইডব্লিউটিএতে শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত নিম্নমান সহকারী রফিকুল ইসলামের নেতৃত্বে শ্রমিক দলের সভাপতি মাজহারুল ইসলামের (৫৫) ওপর হামলা চালানো হয়েছে। হামলায় তিনি গুরুতর আহত হয়েছেন। মতিঝিল থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় মতিঝিল থানায় মামলা দায়ের করা হয়েছে। গত বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে বিআইডব্লিউটিএ ভবনের নিচে এ ঘটনা ঘটে।
মামলার এজাহার থেকে জানা যায়, বিআইডব্লিউটিএর বন্দর ও পরিবহন বিভাগের সহকারী বর্তমান শ্রমিক দলের সভাপতি মাজহারুল ইসলাম অফিস শেষে বাসায় ফেরার জন্য নিচে নামেন। এ সময় আগ থেকেই ওঁৎপেতে থাকা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত নিম্নমান সহকারী রফিকুল ইসলামের নেতৃত্বে ৮-১০ জনের একটি সংঘবদ্ধ গ্রুপ মাজহারুলের ওপর এলোপাতাড়ি হামলা চালায়। হামলার শিকার মাজহারুল ইসলাম মাটিতে পড়ে যান। এ সময় সন্ত্রাসীদের লাঠিপেটায় মাজহারুলের ডান হাত ভেঙে যায়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। উপস্থিত জনতা ঘটনাস্থল থেকে রফিকুল ইসলাম ও তার ছেলে ইব্রাহীমকে আটকিয়ে মতিঝিল থানা পুলিশের কাছে সোপর্দ করেন। এ সময় ঘটনাস্থল থেকে ওমর ফারুক ওরফে ইসলামুল, সনজিব কুমার দাস (সাময়িক বরখাস্তকৃত এবং বর্তমান শ্রমিক লীগের সাধারণ সম্পাদক} পান্না বিশ্বাস (বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক)-সহ শ্রমিক লীগের ৮-১০ সদস্য পালিয়ে যায়।
মতিঝিল থানায় অফিসার ইনচার্জ মহিউল ইসলাম জানান, বিআইডব্লিউটিএর বন্দর ও পরিবহন বিভাগের সহকারী বর্তমান শ্রমিক দলের সভাপতি মাজহারুল ইসলাম অফিস শেষে বাসায় ফেরার জন্য নিচে নামেন। এ সময় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত নিম্নমান সহকারী রফিকুল ইসলামের নেতৃত্বে সংঘবদ্ধ ৮-১০ জন তার ওপর হামলা করে। মাজহারুল ইসলাম বাদি হয়ে মতিঝিল থানায় মামলা দায়ের করেছেন। ঘটনাস্থল থেকে উপস্থিত লোকজনের সহযোগিতায় রফিকুল ইসলাম ও ছেলে ইব্রাহীমকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement