২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

শোক সংবাদ

-

মাহমুদুল হক নাহিদ সিকদার
ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার ৪ নং কাঁঠালিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মাহমুদুল হক নাহিদ সিকদার (৫২) মঙ্গলবার নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বিকেল ৫টায় সিকদারপাড়া ঈদগাঁ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে। কাঁঠালিয়া (ঝালকাঠি) সংবাদদাতা।

মো. শহিদুল ইসলাম
বরগুনার বেতাগী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: শহিদুল ইসলাম মামুন (৪৭) গতকাল মঙ্গলবার দুপুরে রাজধানীর ঢাকার একটি প্রাইভেট ক্লিনিকে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ আত্মীয়স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৯টায় বেতাগী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা নামাজ শেষে তার লাশ বেতাগী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের পারিবারিক গোরস্থানে দাফন করা হবে। বেতাগী (বরগুনা) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement
দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক বিজিএমইএ প্রশাসকের কাজে যোগদান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৪ সদস্যের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন নাইক্ষ্যংছড়ি সীমান্তে আটক মিয়ানমারের ২ নাগরিককে পুশব্যাক চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ হজ প্যাকেজ ঘোষণা ৩০ অক্টোবর সাবেক দুই মন্ত্রী মোজাম্মেল ও নাহিদের দুর্নীতির অনুসন্ধানে দুদক রাজনৈতিক দলগুলোর ঐক্যবদ্ধ হওয়ার মুখ্য সময় এখন : খেলাফত আন্দোলন

সকল