২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

গাবতলীতে স্কুলছাত্রকে গলা কেটে হত্যা

-

বগুড়ার গাবতলীতে মবাশির হোসেন (১২) নামের এক স্কুলছাত্রকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার চাচাতো ভাই নাবিল আহম্মেদ কে (২০) আটক করেছে থানা পুলিশ।
সোমবার সকাল সাড়ে ১০টার দিকে গাবতলী উপজেলার নাড়ুয়ামালা গ্রামে এই ঘটনাটি ঘটে। মবাশির হোসেন নাড়ুয়ামালা গ্রামের শফিউর আহসানের ছেলে ও গাবতলী আইডিয়াল কেজি স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্র। আর অভিযুক্ত নাবিল প্রামানিক একই গ্রামের সেলিম উদ্দিনের ছেলে। স্থানীয়রা জানান, মবাশির হোসেনের হার্টে সমস্যা থাকায় কয়েকদিন আগে অপারেশন করে আনা হয়। এ কারণে সে বাড়ি থেকে বের হতো না। সোমবার সে বিছানায় শুয়ে তার চাচাতো ভাইয়ের মোবাইল ফোন নিয়ে খেলছিল। না বলে ফোন নেয়ার কারণে নাবিল আহম্মেদ মবাশির কে চাকু দিয়ে গলা কেটে হত্যা করে।


আরো সংবাদ



premium cement
নিবন্ধন ফিরে পেতে জামায়াতের আইনি লড়াইয়ের পথ খুললো ধীর গতিতে যমুনার নদী ভাঙন প্রকল্প, নদীগর্ভে ২ শতাধিক বাড়ি যুক্তরাষ্ট্রের নির্বাচনে ‘ইলেক্টোরাল কলেজ’ কিভাবে কাজ করে ব্যারিস্টার সুমনের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ ডুয়েটের নতুন ভিসি হলেন অধ্যাপক ড. মোহাম্মদ জয়নাল আবেদীন বকেয়া মজুরির দাবিতে চাশ্রমিকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি আওয়ামী লীগ কি সত্যিই আগরতলায় সমাবেশের প্রস্তুতি নিচ্ছে? সিলেটে রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে মশাল মিছিল ফতুল্লায় কারখানায় আগুন, পুড়ল ২ লাখ টি-শার্ট মিরপুরে ঘুরে দাঁড়াতে পারবে তো বাংলাদেশ! অস্টিওপোরোসিস : যেভাবে ক্ষতি করে 'নীরব' ঘাতক!

সকল