২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

মুফতি রেজাউল হককে অব্যাহতি

-

মুফতি রেজাউল হক মো: আব্দুল্লাহকে মিরপুর ১৩ সেকশনের দারুল উলুম মাদরাসা থেকে অব্যাহতি দেয়া হয়েছে। গতকাল রোববার মাদরাসার সভাপতি হাজী আব্দুর রশীদ হাওলাদার স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয় মুফতি রেজাউল হক মো: আব্দুল্লাহ চলতি বছরের গত ৩১ আগস্ট নিজ স্বাক্ষরিত এক পত্রে স্বইচ্ছায় দায়িত্ব থেকে অব্যাহতি চান। পরে গত ৫ অক্টোবর ‘৩ নম্বর কেন্দ্রীয় জামে মসজিদ ও দারুল উলুম মাদরাসা কমপ্লেক্সে অনুষ্ঠিত কার্যকরী পরিষদের সভায় মুফতি রেজাউল হক মো: আব্দুল্লাহর অব্যাহতি পত্রটি উত্থাপন করা হলে সভায় তা সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। এ বিষয়ে মুফতি রেজাউল হককে দেয়া চিঠিতে সভাপতি হাজী আব্দুর রশীদ হাওলাদার জানান, গত ১৭ অক্টোবর থেকে আপনাকে অব্যাহতি দেয়া হয়েছে এবং একই তারিখেই কমিটির সভাপতির কাছে দায়িত্ব হস্তান্তর করে সমস্ত পাওনা বুঝে নেয়ার অনুরোধ করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
হারতেই বড় বদল ভারতের স্কোয়াডে! ভয়াবহ গতিতে ধেয়ে আসছে ডানা, আঘাত হানবে ভারতে! ইতিহাস বদলাতে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ কক্সবাজারে দেয়া বক্তব্যের ব্যাখ্যা দিলেন ধর্ম উপদেষ্টা ১৫ বিচারপতি অপসারণ : যেভাবে কাজ করবে সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল সাবেক প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমেদ গ্রেফতার নতুন চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড ডেন্টালের সভাপতি ডা: পরিমল মহাসচিব ডা: কবির বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের সাথে স্বাস্থ্য ও তথ্য উপদেষ্টার মতবিনিময় বায়তুল মোকাররমে হামাস প্রধান সিনওয়ারের গায়েবানা নামাজে জানাজা পুঁজিবাজার সংস্কার টাস্কফোর্সের সাথে ডিবিএর বৈঠক আজ

সকল