০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

কৃষক লীগের সভাপতি সমীর ও যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল গ্রেফতার

-

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সমীর চন্দ ও যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম মিলনকে রাজধানী ঢাকা থেকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।
ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এক বার্তায় এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, কৃষক লীগের সভাপতি সমীর চন্দকে নগরীর বাড্ডা এলাকা থেকে বৃহস্পতিবার রাত ১২টায় ও নগরীর গুলিস্তান এলাকা থেকে রাত ১০টায় যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম মিলনকে গ্রেফতার করা হয়।
তিনি আরো বলেন, গত জুলাই-আগস্ট মাসে ছাত্র-জনতার আন্দোলন চলাকালে হামলা ও হত্যার ঘটনায় তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে রাজধানীর একাধিক থানায় মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজার সীমান্তে সাড়ে ১৪ লাখ টাকার পণ্য জব্দ ‘আদর্শ সমাজ গঠনে রুকনদের ভূমিকা পালন করতে হবে’ শেরপুরে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে ২ বন্ধুর মৃত্যু যেতে না পারা প্রায় ১৮০০০ কর্মীকে মালয়েশিয়া পাঠানোর বিষয়ে কাজ করছে সরকার : উপদেষ্টা পলিথিন বন্ধে ১ নভেম্বর অভিযান শুরু : পরিবেশ সচিব সংলাপে কিছু মৌলিক বিষয়ে সংস্কার নিয়ে কথা বলেছি : জামায়াত আমির একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক মজিবুর রহমান মাস্টার আর নেই গাজীপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেলআরোহী নিহত গণহত্যায় ফেনীর ৩ শহীদ পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা ঘরমালিকের স্ত্রীকে নিয়ে পালাল রাজমিস্ত্রী, উল্টো প্রতিশোধ! সিলেটে সড়কে মৃত্যুর মিছিল, ২ মাসে ৪০ জন নিহত

সকল