০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

কৃষক লীগের সভাপতি সমীর ও যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল গ্রেফতার

-

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সমীর চন্দ ও যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম মিলনকে রাজধানী ঢাকা থেকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।
ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এক বার্তায় এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, কৃষক লীগের সভাপতি সমীর চন্দকে নগরীর বাড্ডা এলাকা থেকে বৃহস্পতিবার রাত ১২টায় ও নগরীর গুলিস্তান এলাকা থেকে রাত ১০টায় যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম মিলনকে গ্রেফতার করা হয়।
তিনি আরো বলেন, গত জুলাই-আগস্ট মাসে ছাত্র-জনতার আন্দোলন চলাকালে হামলা ও হত্যার ঘটনায় তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে রাজধানীর একাধিক থানায় মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
সন্ত্রাসী সংগঠনের তালিকা থেকে তালিবানকে বাদ দিলো রাশিয়া ‘ইলিশ রক্ষায় আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে’ রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলে শিক্ষাব্যবস্থার বৈষম্য দূর করা হবে : অধ্যাপক মুজিবুর রহমান নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে জলাবদ্ধতা ইরানের যেসব স্থাপনায় হামলা করতে ইসরাইলকে নিষেধ করলেন বাইডেন প্রধান উপদেষ্টার সাথে সংলাপে যেসব বিষয় তুলে ধরেছে বিএনপি হালুয়াঘাটে আকস্মিক বন্যায় হাজারো পরিবার ক্ষতিগ্রস্ত বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে ড. ইউনূসের শোক ধোবাউড়া উপজেলায় আকস্মিক বন্যা তাঁত শিল্পের বিনিয়োগকারীদের সহায়তা করবে সরকার : বস্ত্র ও পাট উপদেষ্টা নাশকতার মামলায় ছাতকে আ’লীগ নেতা গ্রেফতার

সকল