০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১,
`

দুর্গাপূজায় মণ্ডপে থাকবে বিএনপির স্বেচ্ছাসেবী টিম

-

সনাতন ধর্মাবলম্বীদের দুর্গাপূজার মণ্ডপে বিএনপির স্বেচ্ছাসেবী টিম নিয়োজিত থাকবে। বিএনপির ঢাকা বিভাগের সহসাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ গতকাল এ কথা জানিয়েছেন।
তিনি বলেছেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে এবং নির্দেশনায় বিএনপি হিন্দু সম্প্রদায়ের মানুষের পাশে আছি। দুর্গাপূজা উপলক্ষে অঙ্গসংগঠনের সমন্বয়ে বিভিন্ন স্বেচ্ছাসেবক টিম গঠন করা হয়েছে। সামাজিক দায়বদ্ধতা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি বিভিন্ন পূজামণ্ডপে আমাদের স্বেচ্ছাসেবী টিম কাজ করবে। যাতে হিন্দু সম্প্রদায়ের নিরাপত্তায় কোনো ঘাটতি না হয়। সনাতন ধর্মাবলম্বীরা যাতে সুন্দরভাবে দুর্গাপূজা উদযাপন করতে পারে ।
গতকাল দুপুরে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আড়াইহাজার উপজেলা প্রশাসনের উদ্যোগে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য দেন সহকারী কমিশনার (ভূমি) শাহনাজ পারভীন, সেনা কর্মকর্তা ইয়ামিন, পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত, নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা বিএনপির সভাপতি ইউসূফ আলী মেম্বার, সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement