২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পরাজিত শক্তিরাই পাহাড়ে সম্প্রীতি বিনষ্টে উসকানি দিচ্ছে

-

পরাজিত শক্তিরাই পাহাড়ে সম্প্রীতি বিনষ্টে উসকানি দিচ্ছে এবং অনাকাক্সিক্ষত ঘটনা ঘটাচ্ছে বলে অভিযোগ করেছে বিএনপি। রাঙ্গামাটির বনরূপায় শুক্রবারের সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে বিএনপির নেতারা এ অভিযোগ করেন।
গতকাল সোমবার দুপুরে রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুনসহ বিএনপি নেতারা বনরূপার ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও মানুষের সাথে কথা বলেন। বিএনপির পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের পাশে থাকার আশ্বাস দিয়ে নেতারা বলেন, বিএনপি সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। এ ধরনের ঘটনা যাতে ভবিষ্যতে আর না ঘটে সে জন্য বিএনপির পক্ষ থেকে রাঙ্গামাটির ১০ উপজেলায় সম্প্রীতি সমাবেশ করা হবে । বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: সাইফুল ইসলাম শাকিল, জেলা কৃষক দলের সভাপতি অলক বড়ুয়া রিন্টু, সদর থানা বিএনপির সভাপতি মো: মুজিবুল হক, পৌর বিএনপির সাধারণ সম্পাদত মাহবুবুল বাসেত অপু, জেলা জাসাসের সভাপতি মো: কামাল উদ্দিন, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মো: নাজিম উদ্দিনসহ অন্যান্যরা এ সময় উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement
বার্নিকাটের গাড়িবহরে হামলা : ছাত্রলীগ নেতা সিয়াম গ্রেফতার 'মুসলিমদের এক পয়সারও...', ভারতীয় রেলের টিকিট চেকারের অডিও ভাইরাল ইন্টার মায়ামি ছেড়ে কোথায় যাবেন মেসি! ভারতে হানা মাঙ্কিপক্সের সেই ভয়ানক ভ্যারিয়েন্টের গাজীপুরে নারী নিহতের জেরে বাসে আগুন নতুন স্পাইমাস্টার নিয়োগ দিলো পাকিস্তান কেন্দ্রীয় ও ঢাকা কলেজ মিলে পদ খোয়ালেন ছাত্রদলের ৪ নেতা লেবাননে ব্যাপক ইসরাইলি হামলা, নারী-শিশুসহ নিহত ৫০০ মানবতাবিরোধী অপরাধ প্রমাণ হলে রাজনৈতিক দল ১০ বছর নিষিদ্ধের প্রস্তাব জাতিসঙ্ঘে ড.ইউনূসকে নিয়ে বিশ্বনেতাদের নতুন কৌতূহল সব গুমের তদন্ত চেয়ে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আবেদন

সকল