২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আবু সাঈদ হত্যায় জড়িতদের চিহ্নিত করতে তদন্ত কমিটি

-

বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে গুলিতে নিহত রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবু সাঈদ হত্যার ঘটনায় জড়িত শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের চিহ্নিতকরণ ও শাস্তির ধরন নির্ধারণের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।
গত সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ভিসি ড. শওকাত আলী তিন সদস্যের এই কমিটি গঠন করে দেন। কমিটিতে প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মো: মিজানুর রহমানকে আহ্বায়ক, প্রক্টর ড. মো: ফেরদৌস রহমান সদস্যসচিব ও অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক মো: আমির শরীফকে সদস্য করা হয়েছে। কমিটিকে আগামী সাত কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
বার্নিকাটের গাড়িবহরে হামলা : ছাত্রলীগ নেতা সিয়াম গ্রেফতার 'মুসলিমদের এক পয়সারও...', ভারতীয় রেলের টিকিট চেকারের অডিও ভাইরাল ইন্টার মায়ামি ছেড়ে কোথায় যাবেন মেসি! ভারতে হানা মাঙ্কিপক্সের সেই ভয়ানক ভ্যারিয়েন্টের গাজীপুরে নারী নিহতের জেরে বাসে আগুন নতুন স্পাইমাস্টার নিয়োগ দিলো পাকিস্তান কেন্দ্রীয় ও ঢাকা কলেজ মিলে পদ খোয়ালেন ছাত্রদলের ৪ নেতা লেবাননে ব্যাপক ইসরাইলি হামলা, নারী-শিশুসহ নিহত ৫০০ মানবতাবিরোধী অপরাধ প্রমাণ হলে রাজনৈতিক দল ১০ বছর নিষিদ্ধের প্রস্তাব জাতিসঙ্ঘে ড.ইউনূসকে নিয়ে বিশ্বনেতাদের নতুন কৌতূহল সব গুমের তদন্ত চেয়ে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আবেদন

সকল