২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬
`

প্রতিষ্ঠাবার্ষিকীতে পাঠক-শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত নয়া দিগন্ত

দৈনিক নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটছেন অতিথিরা - ছবি : নয়া দিগন্ত

আজ রোববার সকাল থেকে পাঠকপ্রিয় ও নন্দিত পত্রিকা দৈনিক নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে। দুই দশকের এই পথচলায় নয়া দিগন্তকে শুভেচ্ছা, ভালোবাসা ও অভিনন্দন জানাতে আসছেন অনেকেই।

সকালে রাজধানীর ইস্কাটনের বিয়াম মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অন্তর্বর্তীকালীন সরকারের ধর্ম উপদেষ্টা আ ফ ম খালিদ হোসেন। আরো বক্তব্য রাখেন বিভিন্ন প্রতিষ্ঠান ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

বিএনপির পক্ষ থেকে আসেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, সেলিমা রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তারা তাদের বক্তৃতায় নয়া দিগন্তকে নিয়ে আবেগ ও ভালোবাসা প্রকাশ করেন। এছাড়া নয়া দিগন্তের কল্যাণ কামনা করে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির ডা: সৈয়দ আব্দুল্লাহ মোহাম্মদ তাহের।

কেউ কেউ আবার ই-মেইলে শুভেচ্ছা জানিয়েছেন। ফুলের তোড়া, কেক, মিষ্টিও পাঠিয়েছেন অনেকে। এছাড়া অগণিত পাঠক ফোনে ও ফেসবুকের মাধ্যমে নয়া দিগন্তকে অফুরন্ত ভালোবাসায় সিক্ত করছেন।

বিয়াম মিলনায়তনে নয়া দিগন্তের অনলাইন বিভাগের সাব-এডিটর মুফতি আবু সাঈদের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়। এরপর উদ্বোধনী বক্তব্য রাখেন নয়া দিগন্তের ভারপ্রাপ্ত সম্পাদক সালাহউদ্দিন বাবর। তার বক্তব্যের পর পর্যায়ক্রমে বিভিন্ন পেশাজীবী সংগঠন ও প্রতিষ্ঠানের প্রতিনিধিরা বক্তব্য রাখেন। সর্বশেষ শুভেচ্ছা বক্তব্য রাখেন নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন। এরপর উপস্থিত সবাইকে সাথে নিয়ে ২৫ পাউন্ডের একটি কেক কাটা হয়।

বিকেল ৪টা থেকে নয়া দিগন্তের রামকৃষ্ণ মিশনস্থ কার্যালয়ে (মানিক মিয়া ফাউন্ডেশন ভবন) শুভেচ্ছা কার্যক্রম শুরু হয়। এখানে বিভিন্ন পেশাজীবী, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং প্রতিষ্ঠানের প্রতিনিধিরা ফুলেল শুভেচ্ছা জানান। এখানেও কেক কাটা হয়। আগত শুভাকাঙ্ক্ষীরা নয়া দিগন্তের কল্যাণ কামনা করেন।


আরো সংবাদ



premium cement
ইউএস-বাংলার ফ্লাইটে মিলল ৭ কেজি স্বর্ণ কমলাপুরের ডিসপ্লে বোর্ডে ‘আওয়ামী লীগ জিন্দাবাদ’ স্ক্রল : ব্যবস্থা নিতে তদন্ত কমিটি সাবেক সমাজকল্যাণ মন্ত্রীর ভাই গ্রেফতার সাবেক ডিএমপি কমিশনারকে বিমানবন্দরে আটকে দিলো পুলিশ নিম্ন আদালতের বিচারকদের নিয়ন্ত্রণে রাষ্ট্রপতির ক্ষমতা কেন অবৈধ নয় : হাইকোর্ট সাংবিধানিক সঙ্কট সৃষ্টির পাঁয়তারা চলছে : সালাহউদ্দীন আহমেদ খিলগাঁওয়ে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ আটক ২ ছাত্রলীগের শামসুন্নাহার হলের ঊর্মি ও সূর্যসেন হলের রাকিব গ্রেফতার গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শিবচরে যুবদ‌লের প্রতিষ্ঠাবা‌র্ষিকী পালিত বগুড়ায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সকল