২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

বঙ্গভবন ঘিরে নিরাপত্তা জোরদার

- ছবি - ইন্টারনেট

রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিনের পদত্যাগের দাবিতে চলমান বিক্ষোভের মধ্যে বঙ্গভবনের চারপাশে নিরাপত্তা আরো জোরদার করা হয়েছে। নতুন করে দেয়া হয়েছে কাঁটাতারের বেড়া।

আজ বৃহস্পতিবার টানা তৃতীয় দিনের মতো বঙ্গভবনের সামনে বিক্ষিপ্তভাবে জড়ো হয়েছেন বিক্ষোভকারীরা।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সেনাবাহিনী ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) পাশাপাশি র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরাও সর্বোচ্চ সতর্কাবস্থায় রয়েছেন।

যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে বঙ্গভবনের সামনের সড়কে কঠোর নিরাপত্তা বেষ্টনী নিশ্চিত করা হয়েছে।

গত দুই দিন বিক্ষোভ চলাকালে উত্তেজনাকর পরিস্থিতি থাকায় বঙ্গভবন ঘিরে চার স্তরের ব্যারিকেড ছাড়াও তিন স্তরের কাঁটাতারের বেড়া নির্মাণ করা হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
সিরাজগঞ্জে বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের আনন্দ মিছিল ঘূর্ণিঝড় ‘দানা’ নিয়ে সর্বশেষ যা জানা যাচ্ছে ঘূর্ণিঝড় দানা : রাঙ্গাবালী ও পায়রা বন্দর এলাকায় বৃষ্টি ও দমকা হাওয়া কুয়াকাটায় ঘূর্ণিঝড় দানার আঘাতে ঘরবাড়ি বিধ্বস্ত দানার প্রভাবে ভান্ডারিয়ায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, প্রস্তুত ৫২ আশ্রয়কেন্দ্র বেতাগীতে ঘূর্ণিঝড় দানায় কৃষকের মৃত্যু গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ ৩ জনকে অব্যাহতি হাসিনা পালানোর আগ মুহূর্ত পর্যন্ত তাণ্ডব চালিয়েছে নারায়ণগঞ্জ ছাত্রলীগ মধ্যরাতে স্থলভাগে আছড়ে পড়বে ঘূর্ণিঝড় দানা আরইবি ও পল্লী বিদ্যুৎ সমিতির প্রশাসনিক কাঠামো পুনর্মূল্যায়নে কমিটি গঠন মেহেরপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সকল