০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

দেশে ফিরলেন মাওলানা মিজানুর রহমান আজহারী

দেশে ফিরলেন মাওলানা মিজানুর রহমান আজহারী - ছবি : সংগৃহীত

দেশে ফিরেছেন নন্দিত বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারী। বুধবার (২ অক্টোবর) নিজের ফেরিফায়েড ফেসবুক পেজে এই তথ্য জানান তিনি।

পোস্টে মাওলানা আজহারী লেখেন, আলহামদুলিল্লাহ, সালামাতে প্রিয় মাতৃভূমিতে এসে পৌঁছালাম। পরম করুণাময় এই প্রত্যাবর্তনকে বরকতময় করুন। দুআর নিবেদন।

আলাদা পোস্টে মিজানুর রহমান আজহারীর মামা মোশারফ হোসেন বিমানবন্দরে তাকে ফুল দিয়ে শুভেচ্ছার ছবি পোস্ট করেন। তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমাদের প্রিয় রাহবার এখন প্রিয় মাতৃভূমি বাংলাদেশে’।

এর আগে, গত ৬ আগস্ট শিগগির দেশে ফিরছেন বলে জানিয়েছিলেন মাওলানা মিজানুর রহমান আজহারী।


আরো সংবাদ



premium cement
গণতন্ত্র রক্ষার জন্য জিয়া পরিবার অপরিহার্য : এস এম জিলানী শ্রমিক অসন্তোষ পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে : সচিব শিবচরে পুকু‌রে ডু‌বে স্কুলশিক্ষার্থীর মৃত্যু ঈদগাঁওতে থানা ভাঙচুরের মামলায় গ্রেফতার ৪ আর্থিক খাতের দুর্বলতা মোকাবেলায় টাস্কফোর্সকে সহায়তা করছে বাংলাদেশ ব্যাংক : আইএমএফ দেড় কোটির বেশি স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হয়নি দক্ষিণ আমেরিকায় বিরল ‘অগ্নিবলয়’ তৈরি করবে সূর্যগ্রহণ বাগেরহাটে বিএনপি-ছাত্রদলের হামলা, ছাত্রশিবিরের ১৫ জন আহত আবারো বাড়ল ডিমের দাম মিজানুর রহমান আজহারীকে স্বাগত জানালেন আহমাদুল্লাহ-সাইফুল্লাহ বিশ্বসভায় প্রফেসর ইউনূসের ‘নতুন বাংলাদেশ’

সকল