০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গাজা থেকে আরো ৫ বন্দীর লাশ উদ্ধার

- ছবি : টাইমস অফ ইসরাইল

গাজা থেকে আরো পাঁচ বন্দীর লাশ উদ্ধার করেছে ইসরাইলি বাহিনী। বুধবার (২৪ জুলাই) উপত্যকার খান ইউনিস শহর থেকে তাদের উদ্ধার করা হয়।

গত বছরের ৭ অক্টোবর ইসরাইলে নজিরবিহীন সীমান্ত হামলা চালিয়ে যে কয়জনকে ধরে নিয়ে গিয়েছিল হামাস, তাদের মধ্যে এই বন্দীরাও ছিল।

ইসরাইলের সামরিক বাহিনীর পক্ষ থেকে বলা হয়, যাদের লাশ উদ্ধার করা হয়েছে, তাদের একজন প্রাক-প্রাথমিকের শিক্ষক ৫৬ বছরের মায়া গোরেন। তিনি ইসরাইলের দক্ষিণের কিব্বুৎজের নির ওজ এলাকার বাসিন্দা ছিলেন। ৭ অক্টোবর হামাস যোদ্ধারা ইসরায়েলের যেসব এলাকায় বড় ধরনের আক্রমণ চালান, কিব্বুৎজ সেসবের একটি।

বাকি চারজনের দুজন রিজার্ভ সেনা ও দু’জন সেনাবাহিনীতে বাধ্যতামূলকভাবে অন্তর্ভুক্ত হওয়া সেনা।

ইসরাইলি আর্মি রেডিওর খবরে বলা হয়, গাজার দক্ষিণাঞ্চলের শহর খান ইউনিস থেকে ওই লাশগুলো উদ্ধার করা হয়েছে। এ সপ্তাহে ইসরাইলি বাহিনী নতুন করে সেখানে অভিযান শুরু করেছে।

সূত্র : টাইমস অফ ইসরাইল


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল