১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গাজা থেকে আরো ৫ বন্দীর লাশ উদ্ধার

- ছবি : টাইমস অফ ইসরাইল

গাজা থেকে আরো পাঁচ বন্দীর লাশ উদ্ধার করেছে ইসরাইলি বাহিনী। বুধবার (২৪ জুলাই) উপত্যকার খান ইউনিস শহর থেকে তাদের উদ্ধার করা হয়।

গত বছরের ৭ অক্টোবর ইসরাইলে নজিরবিহীন সীমান্ত হামলা চালিয়ে যে কয়জনকে ধরে নিয়ে গিয়েছিল হামাস, তাদের মধ্যে এই বন্দীরাও ছিল।

ইসরাইলের সামরিক বাহিনীর পক্ষ থেকে বলা হয়, যাদের লাশ উদ্ধার করা হয়েছে, তাদের একজন প্রাক-প্রাথমিকের শিক্ষক ৫৬ বছরের মায়া গোরেন। তিনি ইসরাইলের দক্ষিণের কিব্বুৎজের নির ওজ এলাকার বাসিন্দা ছিলেন। ৭ অক্টোবর হামাস যোদ্ধারা ইসরায়েলের যেসব এলাকায় বড় ধরনের আক্রমণ চালান, কিব্বুৎজ সেসবের একটি।

বাকি চারজনের দুজন রিজার্ভ সেনা ও দু’জন সেনাবাহিনীতে বাধ্যতামূলকভাবে অন্তর্ভুক্ত হওয়া সেনা।

ইসরাইলি আর্মি রেডিওর খবরে বলা হয়, গাজার দক্ষিণাঞ্চলের শহর খান ইউনিস থেকে ওই লাশগুলো উদ্ধার করা হয়েছে। এ সপ্তাহে ইসরাইলি বাহিনী নতুন করে সেখানে অভিযান শুরু করেছে।

সূত্র : টাইমস অফ ইসরাইল


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল