১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গাজায় অর্ধ-শতাধিক লক্ষ্যবস্তুতে ইসরাইলি বিমান হামলা

- ছবি : নিউইয়র্ক টাইমস

গাজায় অর্ধ-শতাধিক লক্ষ্যবস্তুতে বিমান হামলা চালিয়েছে ইসরাইলের সামরিক বাহিনী। বৃহস্পতিবার (২৫ জুলাই) কাতারভিত্তিক গণমাধ্যম আল জাজিরার এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

ইসরাইলি বাহিনী জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় গাজায় ইসরাইলি যুদ্ধবিমান, আক্রমণকারী হেলিকপ্টার এবং ড্রোন দ্বারা ৬০টির বেশি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ইসরাইল।

তারা আরো জানিয়েছে, খান ইউনিসে সৈন্যরা বেশ কয়েকজন যোদ্ধাকে হত্যা করেছে। একইসাথে সশস্ত্র গোষ্ঠীগুলোর প্রায় ৫০টি সাইট ধ্বংস করেছে।

খান ইউনিস, রাফা এবং নেটজারিম করিডোর এলাকায় অভিযান অব্যাহত রয়েছে বলেও যোগ করেছে ইসরাইলি বাহিনী।

নেটজারিম করিডোরকে গাজার একটি ইহুদি বসতির নামে নামকরণ করা হয়েছিল। যা ২০০৫ সালে ভেঙে দেয়া হয়েছিল। ইসরাইলি সেনাবাহিনী যুদ্ধের সময় উত্তর গাজাকে দক্ষিণ থেকে আলাদা করার জন্য স্থাপন করেছিল।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল