১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

হিজবুল্লাহ যোদ্ধাকে আটকের দাবি ইসরাইলের

- ছবি : এএফপি

হিজবুল্লাহ যোদ্ধাকে আটকের দাবি করেছে ইসরাইল। রোববার (১৩ অক্টোবর) কাতারভিত্তিক গণমাধ্যম আল জাজিরার এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, লেবাননের একটি ভূগর্ভস্থ বাঙ্কার থেকে হিজবুল্লাহ যোদ্ধাকে আটক করেছে ইসরাইলি সেনারা। তারা জিজ্ঞাসাবাদের জন্য ওই যোদ্ধাকে ইসরাইলে নিয়ে গেছে।

সেনাবাহিনী বলেছে, তাকে ভূগর্ভস্থ ৭ মিটার (২৩ ফুট) গভীরের একটি বাঙ্কার থেকে আটক করা হয়। এ সময় তার কাছে অস্ত্র ছিল।

ইসরাইলি বাহিনী একটি ভিডিও প্রকাশ করেছে। সেখানে দেখা গেছে, দক্ষিণ লেবাননের একটি অনির্দিষ্ট স্থানের বাঙ্কার থেকে তাকে বের করে আনা হচ্ছে। এ সময় হিজবুল্লাহ যোদ্ধার মুখকে অস্পষ্ট দেখা যাচ্ছিল। তাকে বাইরে আসার আগে অস্ত্র ফেলে দিতে বলা হয়েছিল।

এ বিষয়ে হিজবুল্লাহর কোনো মন্তব্য জানা যায়নি।

সূত্র : আল জাজিরা


আরো সংবাদ



premium cement
তাঁতিবাজারে পূজামণ্ডপের কাছে ছিনতাই : গ্রেফতার তিন আসামি রিমান্ডে ডিমলায় যুবদলের ৪ নেতাকে বহিষ্কার অর্থনীতি ধ্বংস ও ব্যাংক লুট করে টাকা বিদেশে পাচার করেছে আ’লীগ : এ টি এম মা’ছুম ইসরাইল-হিজবুল্লাহর পাল্টাপাল্টি ব্যাপক রকেট হামলা কাপাসিয়ায় ডাকাতের ছুরিকাঘাতে পিকআপের হেলপার নিহত, চালক আহত চুরি হওয়া সম্পদ উদ্ধার নিয়ে ঢাকা ও ওয়াশিংটন আলোচনা বড়াইগ্রামে মামাত ভাইয়ের হাতে ফুফাত ভাই নিহত আবু সাঈদসহ সব মামলার তদন্তে জাতিসঙ্ঘ কাজ করছে : জনপ্রশাসন সচিব ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৬৬০ ভারতে পূজামণ্ডপে চারজনকে গুলি সংস্কার করে যৌক্তিক সময়ের মধ্যে নির্বাচন দিতে হবে : মুজিবুর রহমান

সকল