২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

খালেদা জিয়ার বিরুদ্ধে ৪২ জনকে হত্যার মামলা খারিজ

খালেদা জিয়া - ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে একটি হত্যা মামলা খারিজ করে দিয়েছেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত।

‘অবরোধ ও হরতালে মানুষ পুড়িয়ে মারার অভিযোগে’ ২০১৫ সালে খালেদা জিয়াসহ চারজনকে আসামি করে এ মামলা দায়ের করা হয়েছিল। ৪২ জনকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ আনা হয় তাদের বিরুদ্ধে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এমাজউদ্দিন আহম্মেদ এবং দলটির তৎকালীন ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরীকেও আসামি করা হয়েছিল এ মামলায়।

সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
চা বোর্ডে নতুন চেয়ারম্যান মেজর জেনারেল সরওয়ার হোসেন ‘ষড়যন্ত্রকারীরা থেমে নেই, যুবসমাজকে সচেতন থাকতে হবে’ মহাদেবপুরে শিয়ালের কামড়ে ৩ নারীসহ ৫ জন আহত এ বছর সরকারি খরচে কাউকে হজে পাঠানো হবে না পিপি ফয়েজকে প্রতিহতের ঘোষণা বিএনপিপন্থী আইনজীবীদের গাজায় যুদ্ধবিরতি নিয়ে কাতারে আলোচনায় বসছে যুক্তরাষ্ট্র ও ইসরাইল আমি অন্যায় করলে আমার বিরুদ্ধেও নিউজ করবে : হাবিপ্রবি ভিসি বিস্ফোরক মামলায় মির্জা ফখরুলসহ ৫২ জনকে অব্যাহতি গণমাধ্যমকে হুমকি দিলে ব্যবস্থা নেবে সরকার ফরিদপুরে বোর্ডারদের ৩০ লাখ টাকা নিয়ে উধাও ছাত্রী হোস্টেলের পরিচালিকা বিপ্লবোত্তর জাতীয় ঐকমত্যের সঙ্কট

সকল