১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

দীপ্ত টিভির তামিম হত্যা : মাদকের কর্মকর্তা মামুন সাময়িক বরখাস্ত

মোহাম্মদ মামুন - ছবি : ইন্টারনেট

দীপ্ত টিভির সম্প্রচার কর্মকর্তা তানজিল জাহান তামিম হত্যার ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের (ডিএনসি) উপ-পরিচালক মোহাম্মদ মামুনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

তামিম হত্যা মামলায় মামুন এজাহারভুক্ত এক নম্বর আসামি। তিনি এখনো পলাতক রয়েছেন।

ডিএনসির একটি সূত্র জানিয়েছে, মামুনকে ক্লোজ করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এ সংক্রান্ত প্রস্তাব পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলার প্রস্তুতি চলছে।

তামিম হত্যাকাণ্ডে এখন পর্যন্ত পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন মো: আব্দুল লতিফ, মো: কুরবান আলী, মাহিন, মোজাম্মেল হক কবির, বাঁধন ও মো: রাসেল। তারা সবাই চার দিনের রিমান্ডে রয়েছেন।

এ হত্যা মামলায় বিএনপি নেতা শেখ রবিউল আলম রবি তিন নম্বর আসামি। তিনিও পলাতক, তাকে গ্রেফতারে সাঁড়াশি অভিযান চালাচ্ছে পুলিশ।

এছাড়া সন্ত্রাসী হামলার সাথে সংশ্লিষ্টতার অভিযোগে শেখ রবিউল আলম রবিকে কারণ দর্শানোর নোটিশও দিয়েছে বিএনপি। সবশেষ তার সাংগঠনিক পদ স্থগিত করা হয়েছে বলে জানা গেছে।

গত বৃহস্পতিবার সকালে হাতিরঝিল এলাকায় খুন হন তানজিল জাহান ইসলাম। এ ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা করেন নিহত তানজিল জাহান ইসলাম ওরফে তামিমের বাবা।

বাড়ি নির্মাণ ও ফ্ল্যাট ভাগাভাগি নিয়ে আবাসন নির্মাতা প্রতিষ্ঠানের সাথে বিরোধের জেরে জমির মালিকের ছেলেকে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
তিন সংসদ নির্বাচনের অনিয়ম চিহ্নিত করবে সংস্কার কমিশন মান্দায় ট্রাক্টরচাপায় ভ্যানচালক নিহত আত্রাইয়ে ১০২৫ পিস এ্যাম্পুল উদ্ধার, গ্রেফতার ৩ ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ কুড়িগ্রামে পাউবোর প্রকৌশলীর অপসারণ ও তিস্তা পরিকল্পনা বাস্তবায়নের দাবি ট্রাফিক আইন লঙ্ঘনের অভিযোগে ৩৩ লাখ টাকার বেশি জরিমানা করেছে ডিএমপি মানিকগঞ্জে শাপলা তুলতে গিয়ে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা নিয়ে সুপারিশের ব্যাখ্যা দিলেন আবদুল মুয়ীদ ‘আওয়ামী ফ্যাসিবাদকে পুনর্বাসিত হতে দেয়া হবে না’ তারেক রহমানের সব মামলা প্রত্যাহার না হলে আন্দোলনের হুঁশিয়ারি মাদকসহ মোরেলগঞ্জ হাসপাতালের ওয়ার্ডবয় গ্রেফতার

সকল