১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

দীপ্ত টিভির তামিম হত্যা : মাদকের কর্মকর্তা মামুন সাময়িক বরখাস্ত

মোহাম্মদ মামুন - ছবি : ইন্টারনেট

দীপ্ত টিভির সম্প্রচার কর্মকর্তা তানজিল জাহান তামিম হত্যার ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের (ডিএনসি) উপ-পরিচালক মোহাম্মদ মামুনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

তামিম হত্যা মামলায় মামুন এজাহারভুক্ত এক নম্বর আসামি। তিনি এখনো পলাতক রয়েছেন।

ডিএনসির একটি সূত্র জানিয়েছে, মামুনকে ক্লোজ করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এ সংক্রান্ত প্রস্তাব পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলার প্রস্তুতি চলছে।

তামিম হত্যাকাণ্ডে এখন পর্যন্ত পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন মো: আব্দুল লতিফ, মো: কুরবান আলী, মাহিন, মোজাম্মেল হক কবির, বাঁধন ও মো: রাসেল। তারা সবাই চার দিনের রিমান্ডে রয়েছেন।

এ হত্যা মামলায় বিএনপি নেতা শেখ রবিউল আলম রবি তিন নম্বর আসামি। তিনিও পলাতক, তাকে গ্রেফতারে সাঁড়াশি অভিযান চালাচ্ছে পুলিশ।

এছাড়া সন্ত্রাসী হামলার সাথে সংশ্লিষ্টতার অভিযোগে শেখ রবিউল আলম রবিকে কারণ দর্শানোর নোটিশও দিয়েছে বিএনপি। সবশেষ তার সাংগঠনিক পদ স্থগিত করা হয়েছে বলে জানা গেছে।

গত বৃহস্পতিবার সকালে হাতিরঝিল এলাকায় খুন হন তানজিল জাহান ইসলাম। এ ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা করেন নিহত তানজিল জাহান ইসলাম ওরফে তামিমের বাবা।

বাড়ি নির্মাণ ও ফ্ল্যাট ভাগাভাগি নিয়ে আবাসন নির্মাতা প্রতিষ্ঠানের সাথে বিরোধের জেরে জমির মালিকের ছেলেকে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, হাসপাতালে ১১৮৬ কানাডায় ভারতীয় রাষ্ট্রদূতকে 'সন্দেহভাজন' বলে ঘোষণা ইসরাইলের শান্তিরক্ষী বাহিনী সরিয়ে নেয়ার দাবি প্রত্যাখ্যান করল ফ্রান্স শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ হলেন আবু সাঈদ ডিজিএফআই প্রধান হলেন জাহাঙ্গীর আলম কুমিল্লায় ২ পক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে তরুণ খুন সাভারে স্ব-ঘোষিত পীরের বিরুদ্ধে মানবন্ধন, ইউএনওর কাছে স্বারক লিপি জুলাই-গণহত্যার বিচারে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল গঠন বিএনপি চেয়ারপারসন উপদেষ্টা আবদুস কদ্দুস হাসপাতালে ভর্তি ‘সমন্বিত উদ্যোগে সঠিক মান বজায় রাখলে টেকসই বিশ্ব বিনির্মাণ সম্ভব’ সাফের শিরোপা ধরে রাখতে শক্তিশালী দল ঘোষণা করল বাংলাদেশ

সকল