১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

স্বেচ্ছাসেবক লীগ নেতা তারেক রিমান্ডে

স্বেচ্ছাসেবক লীগ নেতা তারেক রিমান্ডে - ছবি : নয়া দিগন্ত

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা তারেক আফজাল সবুজের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৩ অক্টোবর) তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রট আদালতে হাজির করে পুলিশ। এর আগে শনিবার তাকে রাজধানীর মিরপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

রাজধানীর মিরপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে মো: আশরাফুল ইসলাম নামে এক ব্যাক্তিকে গুলি করে হত্যার অভিযোগে করা মামলায় তাকে এ রিমান্ডে নেয়া হয়।

মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরোবিয়া খানম তার দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার এজাহারে বলা হয়, গত ৪ আগস্ট রাজধানীর মিরপুর-২ এলাকায় আশরাফুল ইসলাম বৈষম্যবিরোধী ছাত্র-জনতার মিছিলে যোগ দেন। এ সময় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ছাত্র-জনতার ওপর আগ্নেয়াস্ত্র দিয়ে নির্বিচারে গুলি চালায়। গুলিতে মো: আশরাফুল ইসলাম গুরুতর আহত হন। গুলিবিদ্ধ হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে আহত অবস্থায় আশরাফুলকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় গত ২২ সেপ্টেস্বর মিরপুর মডেল থানায় একটি হত্যা মামলা করা হয়।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
পলাতক পুলিশ সদস্যদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি, যোগ দিতে পারবেন না কর্মস্থলে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন এবং বিশ্বব্যাংকের সাথে ঢাবি’র বৈঠক সাতক্ষীরায় পূজার সার্বিক পরিস্থিতি খুবই ভালো : উপদেষ্টা আসিফ শেষদিনে ভারত গেল ৩৬ হাজার কেজি ইলিশ কোমল পানীয়ের বোতলে সেনাসদস্যকে মদ খাওয়ানোর চেষ্টা, আটক ২ শ্রমিকদের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হোন : শামসুল ইসলাম সিলেটে বিজিবির হাতে সোয়া কোটি টাকার অবৈধ পণ্য আটক মহাপরিচালক পদে নৌবাহিনীর কর্মকর্তা নিয়োগের প্রতিবাদ হত্যা মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ছিনতাইকারীর ছুরিকাঘাতে জাবি শিক্ষার্থী আহত প্রতিবাদে বিক্ষোভ ক্ষমতাচ্যুত হওয়ার পর মোনায়েম খানকে দেশ ছেড়ে পালাতে হয়নি

সকল