২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মির্জা আব্বাসকে হত্যাচেষ্টা : রাশেদ খান মেনন কারাগারে

রাশেদ খান মেনন - ছবি - ইন্টারনেট

বিএনপি নেতা মির্জা আব্বাসের ওপর হামলার ঘটনায় শাহবাগ থানায় করা মামলায় বিপ্লবী ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেননকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ বুধবার তিন দিনের রিমান্ড শেষে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ছানাউল্ল্যাহ তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গত ১৭ সেপ্টেম্বর ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুবুল হক এ মামলায় তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২২ আগস্ট রাজধানীর গুলশান এলাকা থেকে রাশেদ খান মেননকে গ্রেফতার করা হয়। নিউমার্কেট থানার একটি হত্যা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। এ মামলায় ২৩ আগস্ট তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আলী হায়দারের আদালত।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
বিদ্যুৎস্পৃষ্ট মেয়েকে বাঁচাতে গেলেন মা, উভয়ের মৃত্যু ব্যাংকে তারল্য সঙ্কট ও খেলাপি ঋণ 'ছাত্র-জনতার ঐক্য নষ্ট করার জন্য একটি গোষ্ঠী ষড়যন্ত্র করছে' ঢাকা বিশ্ববিদ্যালয়ে সিরাত মাহফিল, বিতর্ক কেন লোহার খাঁচা থেকে রাজ সিংহাসন সৎ মানুষরাই জামায়াতের রাজনীতির সাথে সম্পৃক্ত : ড. মাসুদ অটিজম প্রতিরোধে করণীয় সকল ভেদাভেদ ভুলে দ্বীন কায়েমে ঐক্যবদ্ধ হতে হবে : রফিকুল ইসলাম খান চাকরিতে বঞ্চিতদের প্রতিকার পেতে আবেদন করার পরামর্শ জনপ্রশাসন মন্ত্রণালয়ের ৭০ দিন পর খুলল আবাসিক হল, গণরুম বন্ধের ঘোষণা বেরোবি ভিসির তুরাবের হত্যাকারী ওসিকে ছেড়ে দেয়ায় পুলিশ সুপার ও ওসির প্রত্যাহার দাবি

সকল