২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আরো ৫ দিনের রিমান্ডে সাবেক রেলমন্ত্রী সুজন

সাবেক রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন - সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ী থানায় রফিকুল ইসলামকে হত্যার অভিযোগে করা মামলায় সাবেক রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজনকে আরো ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২২ সেপ্টেম্বর) সকালে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এই আদেশ দেন।

জানা গেছে, রোববার সকালে অপর একটি হত্যা মামলার রিমান্ড শেষে তাকে আদালতে তোলা হয়। এ সময় যাত্রাবাড়ী থানার হত্যা মামলার তদন্ত কর্মকর্তা তার ১০ দিনের রিমান্ড আবেদন করেন। পরে শুনানি শেষে আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ১৭ সেপ্টেম্বর শিক্ষার্থী ইমরান হাসানকে হত্যার অভিযোগে রাজধানীর যাত্রাবাড়ী থানায় করা মামলায় সাবেক রেলপথমন্ত্রীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এরও আগে তাকে আদালতে হাজির করে পুলিশ। মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

এদিকে গত ১৬ সেপ্টেম্বর সোমবার রাতে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের ৮৩৩ নম্বর রুম থেকে সুজনকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন নূরুল ইসলাম সুজন। এরপর ২০১৪ সালে ও ২০১৮ সালে নির্বাচনেও সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। ২০১৯ সালে নতুন সরকারের রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্ব পান তিনি। সবশেষ ২০২৪ সালের নির্বাচনেও জয়ী হন তিনি।


আরো সংবাদ



premium cement
প্রধান উপদেষ্টার সাথে সেনা প্রধানের সৌজন্য সাক্ষাৎ কাজে ফেরেননি রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের সঞ্চালন প্রকল্পের ভারতীয় কর্মকর্তারা রাঙ্গামাটিতে ১৪৪ ধারা প্রত্যাহার রামাল্লায় ৪৫ দিন আল জাজিরার অফিস বন্ধের নির্দেশ ইসরাইলি সেনাদের আরেক মামলায় পুনরায় গ্রেফতার দীপু মনি, পলক, রুপা ও শাকিল খাগড়াছড়িতে ৭২ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিন চলছে হিজবুল্লাহর অবস্থানে ইসরাইলের ৪০০ হামলা কলাপাড়ায় নবজাতককে রেখে পালিয়েছেন মা ভারতকে ইলিশ দেয়ার কারণ জানালেন উপদেষ্টা ফরিদপুরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নড়াইলের ২ কলেজছাত্র নিহত জাবিতে গণপিটুনিতে হত্যা : আরেক শিক্ষার্থী গ্রেফতার

সকল