২০ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩০, ১৬ রবিউস সানি ১৪৪৬
`

ক্যাকটাস নিষিদ্ধ করলেন মেয়র

-

স্কুল ভবনে ক্যাকটাসে একজন গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় জরুরি সভা ডাকলেন শহরের মেয়র। তাতে কাউন্সিল জানায়, যে গাছ প্রাপ্তবয়স্ককে আহত করতে পারে, তা শিশুদেরও ঝুঁকিতে ফেলতে পারে। এরপর শহরের পৌর কর্তৃপক্ষের সব ভবনে ক্যাকটাস নিষিদ্ধ করা হয়। সম্প্রতি জার্মানির নর্থ রাইন-ওয়েস্টফালিয়ার প্লেটেনবার্গের মেয়র স্কুল ভবন, টাউন হল, নার্সারিসহ শহরের পৌর কর্তৃপক্ষের সব জায়গায় কাঁটাযুক্ত ক্যাকটাস গাছ নিষিদ্ধ করেন।
মেয়র উলরিচ শুলতে স্থানীয় প্রশাসনকে লেখা চিঠিতে বলেন, বর্তমান পরিস্থিতির কারণে পৌর ভবন থেকে সব ধরনের ব্যক্তিগত ও সরকারি ক্যাকটাস গাছ অপসারণ করতে হবে। পৌর কাউন্সিলের মুখপাত্র স্থানীয় সংবাদমাধ্যমকে জানান, নিষেধাজ্ঞা ঘোষণার পর সফলভাবে শহরে এ পদক্ষেপ বাস্তবায়ন করা হয়েছে। ইন্টারনেট।

 


আরো সংবাদ



premium cement
আ’লীগ ১৪ দল জাতীয় পার্টি নিষিদ্ধের দাবি পুলিশের মূর্তিমান আতঙ্ক ধনঞ্জয়ের খোঁজ মিলছে না বিশ্বে স্বাস্থ্যসেবার বাইরে এখনো ৪৫০ কোটি মানুষ ৭ মার্চ ও ১৫ আগস্ট জাতীয় দিবস বাতিলের মিছিলে পিটুনি যুদ্ধ বন্ধ ও সেনা প্রত্যাহার ছাড়া কোনো বন্দিমুক্তি নয় : হামাস ২৯৭ কোটি টাকার কাজ পাচ্ছে গত সরকারের আস্থাভাজন প্রতিষ্ঠান! তহবিল ব্যবস্থাপনায় কাহিল পুনর্গঠিত ব্যাংকের কর্মকর্তারা বিএসএমএমইউতে কম টাকায় কিডনি প্রতিস্থাপন বন্ধ শিগগিরই শুরুর আশ্বাস হত্যা মামলায় কামাল আহমেদ মজুমদার ৩ দিনের রিমান্ডে জান্তা পতনে মিয়ানমারে মুসলিম বৌদ্ধ খ্রিষ্টান এক সাথে লড়ছে ইলেকশন কমিশন গঠনে দ্রুতই সার্চ কমিটি হবে : মাহফুজ

সকল