১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`
রাজপথে মৃত্যুর হানা

তিন জেলায় প্রাণ গেল চারজনের

-


পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জেলায় চারজন নিহত হয়েছেন।
টাঙ্গাইল প্রতিনিধি জানান, টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক ও কাভার্ডভ্যানের সংঘর্ষে দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড়ে সল্লা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ট্রাকের চালক ঠাকুরগাঁওয়ের মহেশপুর এলাকার আজহার আলীর ছেলে আনোয়ারুল ইসলাম এবং ওই ট্রাকের হেলপার বেলতুলি গ্রামের মো: বাচ্ছুর ছেলে আরিফুল ইসলাম।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই শাহাদত হোসেন জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি ট্রাক সল্লা এলাকায় পৌঁছলে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক আনোয়ারুল ইসলাম ও হেলপার আরিফুল ইসলাম মারা যান। এ ছাড়া কাভার্ডভ্যানের চালককে আশঙ্কাজনক অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ দুইটি টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশা এবং মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে সুফিয়া খাতুন (৬০) নামে এক সিএনজি যাত্রী নিহত ও চালকসহ পাঁচজন গুরুতর আহত হয়েছেন। আহতদের ভালুকা সরকারি হাসপাতাল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে ভালুকা-গফরগাঁও সড়কে উপজেলার রাংচাপড়া ভালুকা ফিডমিলের সামনে। আহতরা হলেন, জহিরুল ইসলাম (২৫) সাহেব আলী (৭০) রনি মিয়া (২৫) পারভীন (৪৫) ও সুরাইয়া (৩৫)।

রাঙ্গুনিয়া-কাপ্তাই (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রামের রাঙ্গুনিয়া থেকে ফটিকছড়ি উপজেলায় বিয়ের দাওয়াতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের নাম সৈয়দ মোহাম্মদ তারেকুল ইসলাম (২৮)। গত বৃহস্পতিবার রাতে ফটিকছড়ির কাটিরহাট এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
জানা যায়, উপজেলার লালানগর ইউনিয়নের বেড়িবাঁধ এলাকার বাসিন্দা সৈয়দ আনোয়ার হোসেনের ছেলে তারেকুল তার শ্যালক সাইফুলসহ মোটরসাইকেলে ফটিকছড়ি হেয়াকো এলাকায় যাওয়ার পথে কাটিরহাট এলাকায় পৌঁছলে তাদের মোটরসাইকেলের সাথে একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী তারেকুল ও সাইফুল ছিটকে পরে গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টায় তারেকুলের মৃত্যু হয়।

 


আরো সংবাদ



premium cement
মালয়েশিয়ায় ভবন ধসে বাংলাদেশী শ্রমিকের মৃত্যু ইমিগ্রেশনে আটকে দেয়ার নিয়ে যা বললেন আজহারী লাদাখে চীনের সাথে উত্তেজনা, সেনাবাহিনীকে প্রস্তুত থাকার নির্দেশ নিজ্জর খুনে 'জড়িত' ভারতীয় কর্মকর্তাদের জবাব দিতে হবে : কানাডা বিশ্ব ক্ষুধা সূচকে নেপাল-বাংলাদেশেরও পেছনে ভারত বিজ্ঞাপন-নির্ভরতা নয়, এক্স হ্যান্ডেলে আয়ের নতুন নিয়ম! ভারতীয় দলে জায়গা পেলেন না শামি ইংল্যান্ডের কাছে লজ্জার হার, নির্বাচক কমিটিতে নেয়া হলো আম্পায়ারকে! 'ভারতের গণমাধ্যমে বাংলাদেশ সম্পর্কে প্রায়ই ভুল বার্তা দিচ্ছে' টার্গেট নতুন বিশ্বব্যবস্থা : পুতিন-পেজেশকিয়ান গুরুত্বপূর্ণ বৈঠক অর্থ পাচারে জড়িত আ’লীগের ৭০ মন্ত্রী-এমপি ও প্রভাবশালী

সকল