১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাতক্ষীরায় ১১টি স্বর্ণের বার জব্দ, যুবক আটক

সাতক্ষীরায় ১১টি স্বর্ণের বার জব্দ, যুবক আটক - ছবি : ইউএনবি

সাতক্ষীরার ভোমরা লক্ষীদাঁড়ি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণ পাচারের অভিযোগে জাকির হোসেন (৩১) নামে এক যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১ কেজি ৪৮৩ গ্রাম ৮৯ মিলিগ্রামের ১১টি স্বর্ণের বার জব্দের দাবি করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

জাকির ভোমরা ইউনিয়নের লক্ষীদাঁড়ি গ্রামের আরিজুল মোল্লার ছেলে।

সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক আশরাফুল হক বলেন, জাকিরের কোমরে গামছা দিয়ে পেঁচানো অবস্থায় স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়। যার বাজারমূল্য ১ কোটি ৬০ লাখ ৭০ হাজার ৫২৮ টাকা।

তিনি আরো বলেন, স্বর্ণেরবার শুল্ক কর ফাঁকি দিয়ে ভারতে পাচার হচ্ছিল। এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় মামলা ও স্বর্ণের বারগুলো ট্রেজারি অফিসে জমা কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
শামীম ওসমানের ক্যাডারদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের দাবি রাবির মনোবিজ্ঞান বিভাগের দুই শিক্ষিকাকে অবাঞ্ছিত ঘোষণা শাবিপ্রবির ভিসি, প্রো-ভিসি ও ট্রেজারার হলেন যারা সেন্সরবোর্ড পুনর্গঠন করে হচ্ছে চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ড গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে : নাহিদ ইসলাম সাভারে হাসিনার বিরুদ্ধে একই দিন ২টি হত্যা মামলা গাজাবাসীর পাশে দাঁড়াল রোহিঙ্গা শরণার্থীরা মিয়ানমার থেকে ছোড়া গুলি পড়ছে টেকনাফে, স্থলবন্দরের কার্যক্রম বন্ধ আমরা সরকারকে সময় দিতে চাই : মির্জা ফখরুল গত ৫ আগস্ট দেশ স্বৈরাচার, ফ্যাসীবাদ ও অপশাসন-দুঃশাসন মুক্ত হয়েছে : মুহাম্মদ সেলিম উদ্দিন অনুমতি ছাড়া ঢাবি ভিসিসহ শীর্ষ ব্যক্তিদের নাম ব্যবহারে নিষেধাজ্ঞা

সকল