১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাতক্ষীরায় ১১টি স্বর্ণের বার জব্দ, যুবক আটক

সাতক্ষীরায় ১১টি স্বর্ণের বার জব্দ, যুবক আটক - ছবি : ইউএনবি

সাতক্ষীরার ভোমরা লক্ষীদাঁড়ি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণ পাচারের অভিযোগে জাকির হোসেন (৩১) নামে এক যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১ কেজি ৪৮৩ গ্রাম ৮৯ মিলিগ্রামের ১১টি স্বর্ণের বার জব্দের দাবি করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

জাকির ভোমরা ইউনিয়নের লক্ষীদাঁড়ি গ্রামের আরিজুল মোল্লার ছেলে।

সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক আশরাফুল হক বলেন, জাকিরের কোমরে গামছা দিয়ে পেঁচানো অবস্থায় স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়। যার বাজারমূল্য ১ কোটি ৬০ লাখ ৭০ হাজার ৫২৮ টাকা।

তিনি আরো বলেন, স্বর্ণেরবার শুল্ক কর ফাঁকি দিয়ে ভারতে পাচার হচ্ছিল। এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় মামলা ও স্বর্ণের বারগুলো ট্রেজারি অফিসে জমা কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
ইলিশ শিকারে নিষেধাজ্ঞার সময় ভারতের সাথে সমন্বয়ের দাবিতে জেলেদের পিটিয়ে হত্যার ঘটনায় তিন ছাত্রকে পুলিশে সোপর্দ ঢাবি কর্তৃপক্ষের ঢাবিতে পিটিয়ে মারা তোফাজ্জলের পাথরঘাটার বাড়িতে শোকের মাতম আরো ৩ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি মশা নিধন কার্যক্রমের পাশাপাশি জনসচেতনতা বাড়াতে পদক্ষেপ নেয়া হচ্ছে : ডিএনসিসির সিইও পিলখানা হত্যাকাণ্ডে চাকরিচ্যুত বিডিআর সদস্যদের চাকরিতে পুনর্বহালের দাবি শ্রীনগরে ছাত্র আন্দোলনে হামলাকারী ও হুমকিদাতাদের বিচার দাবি বাংলাদেশ থেকে অর্থ পাচার : যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি যে আহ্বান জানালো টিআইবি ইবির খালেদা হলে আবারো আগুন সাগর-রুনি হত্যার বিচারের প্রাথমিক স্তর পরিষ্কার করা দরকার : শামসুজ্জামান দুদু প্রতিটি মানুষের আস্থার ঠিকানা ইসলামী ব্যাংক

সকল