১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুষ্টিয়ায় বিজিবির অভিযানে ২ মোটরসাইকেলসহ ৪ মাদককারবারি আটক

কুষ্টিয়ায় বিজিবির অভিযানে ২ মোটরসাইকেলসহ ৪ মাদককারবারি আটক - ছবি : নয়া দিগন্ত

কুষ্টিয়া সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ মিরপুরের ৪৭ বিজিবি অভিযান চালিয়ে দু’টি মোটরসাইকেলসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বর্ডার গার্ড বাংলাদেশ (৪৭ বিজিবি) কুষ্টিয়া ব্যাটালিয়ন অধিনায়ক এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় মাদককারবারিদের থেকে ভারতীয় সাত বোতল মদ, পাঁচ বোতল ফেন্সিডিল, দু’টি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটকরা হলেন কুষ্টিয়া সদর উপজেলার জগতি কবুরহাট গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে সিহাব আহমেদ (২০)। একই এলাকার মো: সেলিম আলাদিনের ছেলে মো: জিহাদ আলাদিন, মো: মাসুদ রানার ছেলে মো: হাদিদ আব্দুল্লাহ (২০) ও আব্দুস সালামের ছেলে রাজিব হোসেন (২৮)।

বর্ডার গার্ড বাংলাদেশ (৪৭ বিজিবি) কুষ্টিয়া ব্যাটালিয়নের অধিনায়ক বলেন, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে কুষ্টিয়া ব্যাটালিয়নের অধীনস্থ আশ্রায়ন বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৫৪ থেকে আনুমানিক তিন কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে আলীনগর ঘাট এলাকায় জেসিও-৯৯৪৭ নায়েক সুবেদার মো: রফিকুল ইসলামের নেতৃত্বে মাদক ও চোরাচালানবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় কুষ্টিয়া সদর উপজেলার কবরহাট গ্রামের চারজনকে মাদকসহ আটক করা হয়। আটক আসামিদের নামে বিধি অনুযায়ী দৌলতপুর থানায় মামলা এবং হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল