২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শার্শা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত

শার্শা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত - প্রতীকী ছবি

যশোরের শার্শা গোগা সীমান্তে বিএসএফের ছুড়া রাবার বুলেটে শামিম হোসেন (৩০) নামে এক যুবক আহত হয়েছে।

সোমবার (১ জুলাই) দুপুরে গোগা সীমান্তের সোনাই নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

আহত যুবক বেনাপোল গোগা সীমান্ত ঘেসা হরিশ্চন্দ্র পুর গ্রামের মহিউদ্দীনের ছেলে।

এলাকাবাসী জানান, সোমবার দুপুরের দিকে শামিম হোসেন (৩০) বাংলাদেশ ও ভারত সীমান্তের সোনাই নদী পাড় হয়ে ভারত যাওয়ার চেষ্টা করছিল। এ সময় ভারত সীমান্তে টহলরত বিএসএফ সদস্যরা তাকে উদ্দেশ্য করে রাবার বুলেট ছোড়ে। এতে শামিমের গায়ে লেগে আহত হয়। পরবর্তীতে নিজ বাড়িতে এসে অজ্ঞাত স্থানে অবস্থান করে চিকিৎসাধীন রয়েছে।

সাবেক হরিশ্চন্দ্র পুর ইউপি সদস্য বাবুল হোসেন জানান, শামিম হোসেনকে বিএসএফ রাবার বুলেট ছোড়ে আহত করেছে। চিকিৎসা কোথায় হচ্ছে জানা যায়নি।

এ ব্যাপারে ২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খুরশিদ আনোয়ার জানান, বিএসএফের রাবার বুলেটে গোগা সীমান্তে শামিম হোসেন নামে এক যুবক আহত হয়েছে। খবর পেয়ে তার বাড়ি বিজিবির একটি টিম পাঠানো হয়েছিল। বাড়িতে কেউ না থাকায় কোথায় চিকিৎসা হচ্ছে জানা যায়নি।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল