২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬
`

বুধবার হজ প্যাকেজ ঘোষণা করা হবে : ধর্ম উপদেষ্টা

বক্তব্য রাখছেন ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন - ছবি : নয়া দিগন্ত

আগামী বুধবার হজ প্যাকেজ ঘোষণা করা হবে বলে জানিয়েছেন ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন। এবারে হজের দু’টি প্যাকেজ ঘোষণা করা হবে।

সোমবার দুপুরে দিনাজপুরের হিলিতে আল জামিয়াতুল ইসলামিয়া আনোয়ারুল উলুম মাদরাসা প্রাঙ্গণে ‘সম্প্রদায়িক সম্প্রতি ও দুর্নীতি মুক্ত সমাজ গঠনে ওলামায়ে কেরামের ভুমিকা’ শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন।

গতবারের তুলনায় এবারের হজ প্যাকেজের খরচ কম করা হবে বলেও জানান তিনি। তবে কত কমানো হবে সেই বিষয়ে তিনি কিছুই বলেননি।

ধর্ম উপদেষ্টা বলেন, বিমান ভারা কমানো হয়েছে, সরকারি ট্যাস্ক কমানো হয়েছে। ডলারের দাম বেড়ে যাওয়ায় হজের খরচ বেড়েছে। তারপরও যে যে খাতে সম্ভব কমানো হবে। কোনো এজেন্সির বিরুদ্ধে হয়রানির অভিযোগ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ধর্ম উপদেষ্টা বলেন, যারা দেশের টাকা বিদেশে পাচার করে তারা দেশপ্রেমিক না। কোনো আলেম দেশের টাকা লুট করে বিদেশে বাড়ি করে নাই।

এ সময় তিনি হিলি মাদরাসা মাঠ সংস্কারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে টিআর ও জিআর প্রকল্প থেকে বরাদ্দ দেয়ার আহ্বান জানান।

আলোচনা সভা শেষে ধর্ম উপদেষ্টা হিলি স্থলবন্দরের পানামা ওয়ার হাউজ ঘুরে দেখেন।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশে স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ ফেসবুক লাইভে এসে বিষপানে প্রাণ দিলেন সেই মেস পরিচালক মীম ‘জনগণের সামনে বিএনপির উন্মোচন করা উচিৎ কী কী সঙ্কট সৃষ্টি হতে পারে’ এবার প্রকাশ্যে এলেন ইবি ছাত্রশিবিরের সভাপতি-সেক্রেটারি জামায়াতের সাথে আইআরআই’র প্রতিনিধি দলের সাক্ষাৎ আগামী বছর বেসরকারি স্কুলে লটারিতে ভর্তি, মানতে হবে নীতিমালা মঙ্গলবার ঢাকা আসছেন জাতিসঙ্ঘের মানবাধিকার প্রধান ভলকার তুর্ক ২৮ অক্টোবরের হত্যাকাণ্ড দিয়ে রাজনীতির পটপরিবর্তন হয়ে যায় : রফিকুল ইসলাম ৩২ উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন নেই বিশেষ অভিযান জোরদার করার নির্দেশ আইজিপির অভিযান আতঙ্কে নদীতে ঝাঁপ দিয়ে প্রাণ গেল জেলের

সকল