২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

স্বর্ণালঙ্কার ও টাকার জন্য খুন হয় অঞ্জলী রানী, প্রধান অভিযুক্ত গ্রেফতার

স্বর্ণালঙ্কার ও টাকার জন্য খুন হয় অঞ্জলী রানী, প্রধান অভিযুক্ত গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

খুলনার চুয়াডাঙ্গার শহরতলীর দৌলতদিয়াড়ে অঞ্জলী রানী প্রামাণিক খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় খুনের অভিযোগে ওয়াদুদ ওরফে ওদু মন্ডলকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৬ অক্টোবর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার খন্দকার গোলাম মাওলা।

গ্রেফতার ওয়াদুদ ওরফে ওদু মন্ডল দৌলতদিয়াড় গ্রামের মরহুম সুবাদ মন্ডলের ছেলে।

পুলিশ জানায়, খুনের ঘটনায় সদর থানা পুলিশ, সাইবার ক্রাইম, গোয়েন্দা শাখা ও সিআইডির একাধিক টিম তদন্তে নামে। অভিযানে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের একটি টিম শনিবার (২৬ অক্টোবর) ভোরে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু শিংগা গ্রাম হত্যার অভিযোগে ওয়াদুদ ওরফে ওদু মন্ডলকে (৩০) গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজতে থাকা স্বর্ণের একটি নেকলেস, তিনটি স্বর্ণের পলা, চারটি স্বর্ণের কানের দুল, একটি স্বর্ণের রিং কানের দুল, দু’টি রুপার নুপুর এবং নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার খন্দকার গোলাম মওলা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার ঘটনা স্বীকার করে এবং তার হেফাজত থেকে লুণ্ঠিত স্বর্ণালঙ্কার ও নগদ টাকা উদ্ধার করা হয়। পরে অভিযুক্ত ফৌজদারী কার্যবিধি আইনের ১৬৪ ধারায় দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

এর আগে, গত ২০ অক্টোবর সকাল ৮টা থেকে বেলা ১১টার মধ্যে অঞ্জলী রানীকে হত্যার পর বসতঘরের সাব-বাক্স থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।


আরো সংবাদ



premium cement