২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

বেনাপোলে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, আটক ৪

বেনাপোলে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, আটক ৪ - ছবি : নয়া দিগন্ত

যশোরের বেনাপোলে স্বামী শ্বশুর শাশুড়ি ও ননদ মিলে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে ঘটনাস্থল শ্বশুরবাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয় বলে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) রাসেল মিয়া জানান।

এর আগে বেনাপোলের দিঘীরপাড় গ্রামের মাঠপাড়ার গৃহবধূ কোহিনুরকে হত্যা করা হয় বলে জানা যায়। এ ঘটনায় পোর্ট থানা পুলিশ গৃহবধূর স্বামী শ্বশুর শাশুড়ি ও ননদকে আটক করে।

গৃহবধূর নাম কহিনুর বেগম কহি (১৯) বেনাপোলের দিঘীরপাড় গ্রামের মাঠপাড়ার হৃদয় হোসেনের স্ত্রী। কহিনুর শার্শা উপজেলার লটাদিঘা গ্রামের মরহুম দুলু মিয়ার মেয়ে। তাদের দুই বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

ঘটনার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে নিহতের স্বামী হৃদয় হোসেন (২৫), শ্বশুর সিরাজুল ইসলাম, শাশুড়ি শাহানা বেগম ও ননদ সাগরিকাকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

নিহতের স্বজন ও স্থানীয়দের বরাতে ওসি রাসেল মিয়া বলেন, গৃহবধূ কহিনুর বাবা মার মৃত্যুর পর সে নানা বাড়িতেই বড় হয়েছে। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে সবসময় তাকে লাঞ্ছনা গঞ্জনা দেয়া হত। ঘটনার দিন শুক্রবার গভীর রাতে সবাই মিলে মুখের ভেতর ওড়না ঢুকিয়ে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে আত্মহত্যা করেছে বলে প্রচার করে। পরে স্থানীয়দের সহযোগিতায় পাশের রুম থেকে হত্যায় ব্যবহৃত ওড়না ও বালিশ উদ্ধার করা হয়েছে।

ওসি জানান, এ ঘটনায় নিহতের বোন রহিমা খাতুন বেনাপোল পোর্ট থানায় মামলা করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
তিক্ত অভিজ্ঞতায় অভিবাসন নীতি কঠোর করছে কানাডা মোরেলগঞ্জে কীটনাশক পানে যুবকের মৃত্যু প্রশাসনে ফ্যাসিবাদের দোসরদের বিচারের আওতায় আনতে হবে : হামিদুর রহমান নিষিদ্ধ হওয়ায় ছাত্রলীগের রাজনীতি করার অধিকার নেই : আইজিপি শ্রীপুর প্রেসক্লাবের কমিটি গঠন তিন ইস্যুতে বিএনপির সাথে আলোচনা সমন্বয়কদের কুমিল্লার বিজিবির অভিযানে যুবক আটক সম্মিলিত নূরানী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মাওলানা ইসমাইল, মহাসচিব মাওলানা হারুন জীবপ্রযুক্তিতে বৈষম্য ও এনআইবি’র ডিজি নিয়োগে জটিলতার প্রতিবাদ উদ্বোধনী দিনে সন্তোষজনক সাড়া পায়নি ‘কৃষিপণ্য স্পেশাল ট্রেন’ ‘ফ্যাসিবাদের প্রোডাক্ট’ রাষ্ট্রপতিকে যে কারণে সরানোর বিপক্ষে রিজভী

সকল