২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬
`

মেহেরপুরে মোটরসাইকেলের দুর্ঘটনায় চালক নিহত

লিখন হোসেন - ছবি : নয়া দিগন্ত

মেহেরপুরের গাংনীর চৌগাছা নামক স্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে লিখন হোসেন (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (২৫ অক্টোবর) সকালে দুর্ঘটনার পর রাজশাহী মেডিক্যালে নেয়ার পথে বিকেলে তার মৃত্যু হয়।

নিহত লিখন গাংনী উপজেলার ষোলটাকা গ্রামের রহিদুল ইসলামের ছেলে। তিনি পেশায় মাইক্রোবাসচালক ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে মোটরসাইকেলযোগে গাংনী-কাথুলী সড়ক দিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন লিখন। চৌগাছা বড় সমজিদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইককে সাইড দিতে গিয়ে সজোরো ব্রেক করেন। এতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপরে আছড়ে পড়েন তিনি। এ সময় মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত অবস্থায় তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মাসুদুজ্জামান জানান, তার মাথায় গুরুতর আঘাতে প্রচুর রক্তক্ষরণ চলছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিক্যালে রেফার করা হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) বনি আমিন জানান, লাশ বাড়িতে পৌঁছলে সুরতাল রিপোর্ট করা হবে। বিষয়টি তদন্ত করার জন্য পুলিশের একটি টিমকে দায়িত্ব দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ ঈশ্বরদীতে রেললাইনের পিন চুরির সময় সরঞ্জামসহ আটক ১ ইবিতে আন্তর্জাতিক মানের শিক্ষা ও গবেষণা নিশ্চিত করা হবে : ভিসি ম্যাকাওকে ৭ গোলে বিধ্বস্ত করলো বাংলাদেশ শখের বসে গোসলে নেমে যমুনা নদীতে নিখোঁজ স্কুলছাত্র ষড়যন্ত্র শেষ হয়নি, সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে : মামুনুল হক হিন্দন থেকে এখন দিল্লির লুটিয়েনসে শেখ হাসিনা ‘দেশের ক্রান্তিকালে আলেম সমাজকেই এগিয়ে আসতে হবে’ পুলিশ একাডেমিতে এবার অর্ধশতাধিক এসআইকে কারণ দর্শানোর নোটিশ মহিষের উৎপাদন বাড়ানোর আহ্বান উপদেষ্টার মতলবে নদীর পাড়ে ছিল গৃহবধূর লাশ, স্বামী আটক

সকল