২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬
`

মেহেরপুরে মোটরসাইকেলের দুর্ঘটনায় চালক নিহত

লিখন হোসেন - ছবি : নয়া দিগন্ত

মেহেরপুরের গাংনীর চৌগাছা নামক স্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে লিখন হোসেন (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (২৫ অক্টোবর) সকালে দুর্ঘটনার পর রাজশাহী মেডিক্যালে নেয়ার পথে বিকেলে তার মৃত্যু হয়।

নিহত লিখন গাংনী উপজেলার ষোলটাকা গ্রামের রহিদুল ইসলামের ছেলে। তিনি পেশায় মাইক্রোবাসচালক ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে মোটরসাইকেলযোগে গাংনী-কাথুলী সড়ক দিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন লিখন। চৌগাছা বড় সমজিদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইককে সাইড দিতে গিয়ে সজোরো ব্রেক করেন। এতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপরে আছড়ে পড়েন তিনি। এ সময় মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত অবস্থায় তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মাসুদুজ্জামান জানান, তার মাথায় গুরুতর আঘাতে প্রচুর রক্তক্ষরণ চলছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিক্যালে রেফার করা হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) বনি আমিন জানান, লাশ বাড়িতে পৌঁছলে সুরতাল রিপোর্ট করা হবে। বিষয়টি তদন্ত করার জন্য পুলিশের একটি টিমকে দায়িত্ব দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
ব্রিকস সম্মেলনে বাংলাদেশের অগ্রণী ভূমিকাকে সমর্থন করবে রাশিয়া আখাউড়ায় এস আলম গ্রুপের কর্মকর্তা আটক দেশ ও জাতিসত্তাবিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় সক্রিয় থাকতে হবে : সেলিম উদ্দিন কুমিল্লায় ছাত্রদের ন্যায্য মূল্যের বাজারে ক্রেতাদের ভিড় র‌্যাংকিংয়ে এক ধাপ উন্নতি বাংলাদেশের ‘বাংলাদেশ বির্নিমাণে ছাত্র-জনতাকে নিয়ে কাজ করবে গণঅধিকার পরিষদ’ সিলেটে ট্রাকচাপায় বৃদ্ধ নিহত পাবনায় ৬টি প্রতিষ্ঠানকে জরিমানা করল বিশেষ টাস্কফোর্স টিম বিওএ’র নতুন সভাপতি হলেন সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান ডেঙ্গুতে আরো ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪৭৭ সাংবিধানিক রাজনীতি ও জামায়াতে ইসলামী

সকল