২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬
`

চুয়াডাঙ্গার মহিলা লীগের নেত্রী অস্ত্রসহ আটক

চুয়াডাঙ্গার মহিলা লীগের নেত্রী অস্ত্রসহ আটক - নয়া দিগন্ত

চুয়াডাঙ্গায় মহিলা লীগের নেত্রী রুপা খাতুনকে আটক করেছে যৌথবাহিনী। এ সময় তার কাছ থেকে একটি অবৈধ ইয়ারগান, একটি হাসুয়া, একটি বটি, পাসপোর্ট ও নগদ সাড়ে সাত লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) ভোরে চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা গ্রামের শ্মশানপাড়ার তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) খালেদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর একটি দল রুপার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। এ সময় তার কাছ থেকে একটি ইয়ারগান, একটি হাসুয়া, একটি বটি, কয়েকটি পাসপোর্ট, খালি দেশীয় মদের বোতল ও নগদ সাড়ে সাত লাখ টাকা পাওয়া যায়।

তিনি আরো বলেন, অবৈধভাবে অস্ত্র রাখা ও মানুষকে ভয়ভীতি দেখানোর অপরাধে রুপার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। তার বিরুদ্ধে আরো বেশ কিছু অভিযোগ সামনে এসেছে। সেগুলোর তদন্ত চলছে।

পুলিশের এই কর্মকর্তা জানান, রুপার বিরুদ্ধে মাদকের কারবার, নারীদের দিয়ে দেহব্যবসা, একাধিক বিবাহ করে প্রতারণাসহ অসংখ্য অভিযোগ রয়েছে।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ ঈশ্বরদীতে রেললাইনের পিন চুরির সময় সরঞ্জামসহ আটক ১ ইবিতে আন্তর্জাতিক মানের শিক্ষা ও গবেষণা নিশ্চিত করা হবে : ভিসি ম্যাকাওকে ৭ গোলে বিধ্বস্ত করলো বাংলাদেশ শখের বসে গোসলে নেমে যমুনা নদীতে নিখোঁজ স্কুলছাত্র ষড়যন্ত্র শেষ হয়নি, সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে : মামুনুল হক হিন্দন থেকে এখন দিল্লির লুটিয়েনসে শেখ হাসিনা ‘দেশের ক্রান্তিকালে আলেম সমাজকেই এগিয়ে আসতে হবে’ পুলিশ একাডেমিতে এবার অর্ধশতাধিক এসআইকে কারণ দর্শানোর নোটিশ মহিষের উৎপাদন বাড়ানোর আহ্বান উপদেষ্টার মতলবে নদীর পাড়ে ছিল গৃহবধূর লাশ, স্বামী আটক

সকল