২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

বাগেরহাটে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে ক্যান্সার টিকার ক্যাম্পেইন

‘জয় বাংলা’ স্লোগান দেন বাগেরহাট সিভিল সার্জন ডা. জালাল উদ্দিন - ছবি : নয়া দিগন্ত

বাগেরহাট সরকারি বালিকা বিদ্যালয়ে জেলা প্রশাসকের সামনেই ‘জয় বাংলা স্লোগান’ দিয়ে জরায়ুমুখে ক্যান্সার প্রতিরোধ ক্যাম্পেইন শুরু করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে এ হিউম্যান প্যাপিলোমা ভাইরাস (এইচপিভি) টিকাদান ক্যাম্পেইন শুরু হয়।

এ ক্যাম্পেইন উদ্বোধন করেন জেলা প্রশাসক আহম্মেদ কামরুল হাসান ও সিভিল সার্জন ডা. জালাল উদ্দিন আহম্মেদ ও জেলা প্রশাসক পত্নী ডা: ইসরাত জাহান।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা শিক্ষা কর্মকর্তা সাইদুর রহমান, ডেপুটি সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: প্রদীপ কুমার বকসী, সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডা. শেখ রিয়াদুল জামান।

বক্তৃতায় বাগেরহাট সিভিল সার্জন ডা. জালাল উদ্দিন ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে ক্যান্সার টিকার ক্যাম্পেইন উদ্বোধন করেন।

এ উদ্বোধনের বক্তৃতা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে বাগেরহাটের রাজনৈতিক ও সামাজিক সংগঠন এবং বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিরা ক্ষোভ প্রকাশ করেন।


আরো সংবাদ



premium cement
১৮তম শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা শুরু ২৭ অক্টোবর চা বোর্ডে নতুন চেয়ারম্যান মেজর জেনারেল সরওয়ার হোসেন ‘ষড়যন্ত্রকারীরা থেমে নেই, যুবসমাজকে সচেতন থাকতে হবে’ মহাদেবপুরে শিয়ালের কামড়ে ৩ নারীসহ ৫ জন আহত এ বছর সরকারি খরচে কাউকে হজে পাঠানো হবে না পিপি ফয়েজকে প্রতিহতের ঘোষণা বিএনপিপন্থী আইনজীবীদের গাজায় যুদ্ধবিরতি নিয়ে কাতারে আলোচনায় বসছে যুক্তরাষ্ট্র ও ইসরাইল আমি অন্যায় করলে আমার বিরুদ্ধেও নিউজ করবে : হাবিপ্রবি ভিসি বিস্ফোরক মামলায় মির্জা ফখরুলসহ ৫২ জনকে অব্যাহতি গণমাধ্যমকে হুমকি দিলে ব্যবস্থা নেবে সরকার ফরিদপুরে বোর্ডারদের ৩০ লাখ টাকা নিয়ে উধাও ছাত্রী হোস্টেলের পরিচালিকা

সকল