২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

চুয়াডাঙ্গায় গৃহবধূকে কুপিয়ে হত্যা

- ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জে শিলা খাতুন (২২) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যার পর রেললাইনে ফেলে গেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

সোমবার সকালে মুন্সিগঞ্জ রেল স্টেশনের অদূরে রেললাইনের ওপর স্থানীয়রা তার লাশ দেখতে পায়।

শিলা খাতুন আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়নের রোয়াকুলি গ্রামের রাসেলের স্ত্রী।

মুন্সিগঞ্জ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুবল কুমার এ তথ্য নিশ্চিত করেছেন।

এসআই সুবল কুমার নিহতের পরিবারের বরাত দিয়ে বলেন, ‘রাতে শ্বশুর বাড়িতে কোনো বিষয়ে তার সাথে গণ্ডগোল হয়। পরে ভোর ৫টার পর থেকে শিলাকে পাওয়া যাচ্ছিল না। সকালে স্থানীয়রা রেললাইনের ওপর তার লাশ দেখতে পায়। তার শরীরে ধারাল অস্ত্রের আঘাতের জখম রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে কুপিয়ে হত্যার পর লাশ এখানে ফেলে রাখা হয়।

তিনি আরো জানান, ঘটনাস্থল রেল পুলিশের অধীনে হওয়াই রেলওয়ে পুলিশকে খবর দেয়া হয়েছে। রেল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করবে।


আরো সংবাদ



premium cement
কারাগার থেকে পালানো মৃত্যুদণ্ড সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ফিলিপাইনের আদালতে ১৭ উগ্রবাদীর যাবজ্জীবন কারাদণ্ড ১০৬ রানেই শেষ বাংলাদেশ সাবেক এমপি আনারকে হত্যার উদ্দেশ্যে অপহরণ মামলার প্রতিবেদন ২৪ নভেম্বর রিমান্ড শেষে কারাগারে সাবেক শিল্প প্রতিমন্ত্রী কামাল মজুমদার ব্রিকস সম্মেলনে বাংলাদেশের নেতৃত্ব দেবেন পররাষ্ট্র সচিব সালাহউদ্দিন নোমান জাতিসঙ্ঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি যুক্তরাষ্ট্র প্রবাসী তুর্কি ইসলামী ব্যক্তিত্ব গুলেনের ইন্তেকাল আরো তিন জেলায় ২০০ সরকারি আইন কর্মকর্তা নিয়োগ গাইবান্ধায় নাতি-নাত বউয়ের লাঠির আঘাতে দাদার মৃত্যু ভারত-নিয়ন্ত্রিত কাশ্মিরে হামলায় নিহত ৭

সকল