২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

চুয়াডাঙ্গায় গৃহবধূকে কুপিয়ে হত্যা

- ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জে শিলা খাতুন (২২) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যার পর রেললাইনে ফেলে গেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

সোমবার সকালে মুন্সিগঞ্জ রেল স্টেশনের অদূরে রেললাইনের ওপর স্থানীয়রা তার লাশ দেখতে পায়।

শিলা খাতুন আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়নের রোয়াকুলি গ্রামের রাসেলের স্ত্রী।

মুন্সিগঞ্জ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুবল কুমার এ তথ্য নিশ্চিত করেছেন।

এসআই সুবল কুমার নিহতের পরিবারের বরাত দিয়ে বলেন, ‘রাতে শ্বশুর বাড়িতে কোনো বিষয়ে তার সাথে গণ্ডগোল হয়। পরে ভোর ৫টার পর থেকে শিলাকে পাওয়া যাচ্ছিল না। সকালে স্থানীয়রা রেললাইনের ওপর তার লাশ দেখতে পায়। তার শরীরে ধারাল অস্ত্রের আঘাতের জখম রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে কুপিয়ে হত্যার পর লাশ এখানে ফেলে রাখা হয়।

তিনি আরো জানান, ঘটনাস্থল রেল পুলিশের অধীনে হওয়াই রেলওয়ে পুলিশকে খবর দেয়া হয়েছে। রেল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করবে।


আরো সংবাদ



premium cement
গাবতলীতে স্কুলছাত্রকে গলা কেটে হত্যা, আটক ১ অক্টোবরের ১৯ দিনে ১৫৫ কোটি ৩০ লাখ ডলার রেমিট্যান্স পেয়েছে বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ময়মনসিংহে ড্রাম ট্রাক-সিএনজি সংঘর্ষে অন্তঃসত্ত্বা নিহত, আহত ৫ এবার বিনা টিকিটে খেলা দেখতে মিরপুরে বিক্ষোভ পাথরঘাটায় যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন, স্বামী কারাগারে লেবাননের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপের অভিযোগ নাকচ ইরানের হজের টাকা প্রতারক চক্র থেকে সতর্ক থাকতে ধর্ম মন্ত্রণালয়ের অনুরোধ লিড ভাঙার পথে দক্ষিণ আফ্রিকা হাসিনার পদত্যাগ ইস্যুতে রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন : আসিফ নজরুল যৌথ মহড়ার জন্য রাশিয়ার নৌবাহিনীর জাহাজ মিয়ানমারে

সকল