২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

শৈলকুপায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

শৈলকুপায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

ঝিনাইদহের শৈলকুপার পৌর এলাকায় পুকুরের পানিতে ডুবে বাইজিদ নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (২০ অক্টোবর) সন্ধ্যায় আউশিয়া গ্রামে মামাবাড়ি বেড়াতে এলে এ ঘটনা ঘটে।

নিহত বাইজিদ নলখোলা গ্রামের রুহুল শিকদারের ছেলে।

নিহত শিশুর মামা মো: তপু জানান, বায়জিদ আমাদের বাসায় একটি অনুষ্ঠানে বেড়াতে এসেছিল। রোববার সন্ধ্যার আগে বাড়ির উঠানে অন্য শিশুদের সাথে খেলা করছিল বায়জিদ। সন্ধ্যায় তাকে দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা তাকে খোঁজতে থাকে। একপর্যায়ে বাড়ির পেছনে একটি পুকুরের পানিতে তাকে ভাসতে দেখা যায়। পরে সেখান থেকে উদ্ধার করে শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. সোনিয়া আক্তার মুক্তা তাকে মৃত ঘোষণা করেন।

শৈলকপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ খাঁন জানান, উপজেলার আউশিয়া গ্রামে মামা বাড়ি বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে একটি শিশু মারা গেছে বলে শুনেছি।


আরো সংবাদ



premium cement
নতুন চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড ডেন্টালের সভাপতি ডা: পরিমল মহাসচিব ডা: কবির বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের সাথে স্বাস্থ্য ও তথ্য উপদেষ্টার মতবিনিময় বায়তুল মোকাররমে হামাস প্রধান সিনওয়ারের গায়েবানা নামাজে জানাজা পুঁজিবাজার সংস্কার টাস্কফোর্সের সাথে ডিবিএর বৈঠক আজ মোহাম্মদপুরে ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ মুফতি রেজাউল হককে অব্যাহতি অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আহ্বান গণতান্ত্রিক ঐক্যের সাশ্রয়ী মূল্যে দুধ গোশত জোগানে খামারিদের সহায়তা জরুরি স্ত্রীসহ সাবেক মন্ত্রী নুরুজ্জামান ও এমপি ইকবালুরের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিচারপতিদের অপসারণে সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল পুনর্বহাল

সকল