১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

২ দিনে এলো ৫৯৩ টন কাঁচা মরিচ, দাম কমার আশা

ভারত থেকে আসা কাঁচা মরিচ - ছবি : সংগৃহীত

দুই দিনে ভারত থেকে বেনাপোল বন্দরে এসেছে ৫৯৩ টন কাঁচা মরিচ। ফলে দেশের বাজারে নিত্যপণ্যটির দাম কমবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

বর্তমানে বেনাপোলসহ আশপাশের বাজারে কাঁচা মরিচ বিক্রি হচ্ছে ৪০০ টাকা কেজি দরে।

ভারতে দুর্গাপূজার কারণে বেনাপোল ও পেট্রাপোল বন্দর বন্ধ ছিল পাঁচ দিন। সোমবার (১৪ অক্টোবর) বন্দর খুলে যাওয়ায় ভারত থেকে এসেছে ৫৮২ মেট্রিক টন কাঁচা মরিচ। মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত তিনটি ট্রাকে আরো ১১ মেট্রিক টন কাঁচা মরিচ বেনাপোল বন্দরে প্রবেশ করেছে। আজই মরিচবোঝাই গাড়ি বন্দর এলাকা ত্যাগ করবে বলে জানিয়েছে বন্দর কর্তৃপক্ষ।

বিষয়টি নিশ্চিত করে বেনাপোল স্থলবন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) রাশেদুল সজিব নাজির বলেন, আরো কিছু কাঁচা মরিচ আসার সম্ভাবনা রয়েছে।


আরো সংবাদ



premium cement
‘ফরিদপুরে মেডিক্যালে চিকিৎসা সেবার মান আরো উন্নত করা উচিত’ মার্কিন ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আমন্ত্রণ প্রধান উপদেষ্টার ইসরাইলের চূড়ান্ত যুদ্ধ ও বিলোপ শঙ্কা সিলেটে গরু-মহিষসহ পৌনে ২ কোটি টাকার মালামাল জব্দ ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৮ জনের মৃত্যু, হাসপাতালে ১১০৮ পলিথিন নিষিদ্ধে জবরদস্তি নয় সিদ্ধিরগঞ্জে ট্রাকহেলপারকে মারধর করে টাকা ছিনতাই, গ্রেফতার ৪ সংবিধান : জনগণের ক্ষমতা না সোনার পাথর বাটি ‘জিএম কাদেরকে ২৪ ঘন্টার মধ্যে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে’ ৪৩তম বিসিএসের গেজেট প্রকাশ : ২০৬৪ জনকে নিয়োগ জুলাই-আগস্ট গণহত্যার বিচার করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ : ড. আসিফ নজরুল

সকল