১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

২ দিনে এলো ৫৯৩ টন কাঁচা মরিচ, দাম কমার আশা

ভারত থেকে আসা কাঁচা মরিচ - ছবি : সংগৃহীত

দুই দিনে ভারত থেকে বেনাপোল বন্দরে এসেছে ৫৯৩ টন কাঁচা মরিচ। ফলে দেশের বাজারে নিত্যপণ্যটির দাম কমবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

বর্তমানে বেনাপোলসহ আশপাশের বাজারে কাঁচা মরিচ বিক্রি হচ্ছে ৪০০ টাকা কেজি দরে।

ভারতে দুর্গাপূজার কারণে বেনাপোল ও পেট্রাপোল বন্দর বন্ধ ছিল পাঁচ দিন। সোমবার (১৪ অক্টোবর) বন্দর খুলে যাওয়ায় ভারত থেকে এসেছে ৫৮২ মেট্রিক টন কাঁচা মরিচ। মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত তিনটি ট্রাকে আরো ১১ মেট্রিক টন কাঁচা মরিচ বেনাপোল বন্দরে প্রবেশ করেছে। আজই মরিচবোঝাই গাড়ি বন্দর এলাকা ত্যাগ করবে বলে জানিয়েছে বন্দর কর্তৃপক্ষ।

বিষয়টি নিশ্চিত করে বেনাপোল স্থলবন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) রাশেদুল সজিব নাজির বলেন, আরো কিছু কাঁচা মরিচ আসার সম্ভাবনা রয়েছে।


আরো সংবাদ



premium cement
সর্বজনীন পেনশন কর্মসূচি কি ব্যর্থ প্রকল্পে পরিণত হচ্ছে? আইনজীবীকে বিচারপতির হুমকি, বেঞ্চ ভেঙে দিলেন প্রধান বিচারপতি ‘দুঃসময়ে উম্মতে মোহাম্মদীকে সঠিক পথের দিশা দিয়েছিলেন বড়পীর’ এইচএসসি পাস করলেন ৪৩ বছর বয়সের স্বামী ও ৩৩ বছরের স্ত্রী বাংলাদেশের সংস্কার কার্যক্রমে সহায়তায় প্রস্তুত ইইউ কুষ্টিয়ায় অপহৃত শিশুকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিলো বিজিবি তারেক রহমানের সব মিথ্যা মামলা প্রত্যাহার চায় ইউট্যাব নবীনগরে ২১ লাখ টাকার নিষিদ্ধ পলিথিন জব্দ ‘ফরিদপুরে মেডিক্যালে চিকিৎসা সেবার মান আরো উন্নত করা উচিত’ মার্কিন ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আমন্ত্রণ প্রধান উপদেষ্টার ইসরাইলের চূড়ান্ত যুদ্ধ ও বিলোপ শঙ্কা

সকল